বাহুবলে ভাইস চেয়ারম্যান প্রার্থী ফারুকের সমর্থনে শতাধিক মটর সাইকেল শোডাউন সম্পন্ন

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জানুয়ারি ২৯ ২০১৯, ১৬:৫৪

শাহ মোহাম্মদ দুলাল আহমেদ,বাহুবল (হবিগঞ্জ):
হবিগঞ্জের বাহুবলে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ফারুকুর রশীদ (ফারুক)এর সমর্থনে শতাদিক মটর সাইকেল’র শোডাউন সমপন্ন।

আজ (২৯জানুয়ারী) রোজ মঙ্গলবার বিকাল চার ঘটিকায় মটর সাইকেল শোডাউন সম্পন্ন করা হয়েছে।

এতে অংশ গ্রহন করেন বাহুবল উপজেলা স্বেচ্ছাসেবকলীগ আহ্বায়ক কমিটির সকল নেতৃবৃন্দ।

এছাড়া এতে অংশ গ্রহন করেন স্বেচ্ছাসেবকলীগ ১নং স্নানঘাট ইউ/,২নং পুটিজুরী ইউ/পি,৩নং সাতকাপন ইউ/পি,৫নং লামাতাসী ইউ/পি,৬নং মিরপুর ইউ/পি,৭নং ভাদেশ্বর ইউ/পি সকল নেতৃবৃন্দ ও ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দ।

এছাড়া মটর সাইকেল শোডাউনে অংশ গ্রহন করেন বাহুবল উপজেলা আওয়ামীলীগ,ছাত্রলীগ,যুবলীগ,সর্বস্তরের শ্রেনীপেশার জনসাধারন।

সর্বোপরি বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে এই প্রথম নির্বাচনী প্রচার-প্রচারনা তথা নির্বাচনের প্রস্ততিমূলক কার্যক্রম সূচনা করে ভাইস চেয়ারম্যান প্রার্থী ফারুক।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন আগামী মার্চ মাস থেকে ধাপে ধাপে সম্পন্ন করবে বলে জানিয়েছে বাংলাদেশ নির্বাচন কমিশন। তবে মার্চের প্রথম ধাপেই বাহুবল উপজেলা পরিষদের নির্বাচন হতে পারে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

ভাইস চেয়ারম্যান ফারুক জানান,আমি যে ভাবে বাহুবলের সর্বস্তরের জন সাধারনের ভালবাসা,সৎ পরামর্শ, সহযোগিতা পেয়ে আসছি,আমার দৃঢ় বিশ্বাস ইনশাল্লাহ আমি নৌকা প্রতীক নিয়ে আসলে বিপুল ভোটে নির্বাচিত হব।

দীর্ঘ বিশ বছর যাবত ছাত্র রাজনীতিতে নেতৃত্ব দিয়ে সফলতার সাথে অতিবাহিত করেছে ভাইস চেয়ার প্রার্থী ফারুক।ফারুক মিয়া জানান,আমি ৫নং লামতাসি ইউনিয়নের নির্বাচিত সাবেক সফল সভাপতি,বাহুবল উপজেলা ছাত্রলীগের নির্বাচিত সফল সাবেক সাধারন সম্পাদক নির্বাচিত সাবেক সফল সভাপতি,বর্তমানে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ বাহুবল উপজেলা শাখার আহ্বায়ক এর দায়িত্ব পালন করে যাচ্ছি।

তিনি আরোও জানান, আমি আকুল আবেদন জানাচ্ছি বঙ্গবন্ধুর কন্যা,আওয়ামীলীগ সভাপতি ,দেশের সফল প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা আমাকে টিকেট দিয়ে বাহুবল বাসীর সেবা তথা উন্নয়ন করার সুযোগ করে দিবেন।