বাহুবলে উপজেলা যুবলীগের উদ্যোগে নির্বাচনী বর্ধিত সভা অনুষ্ঠিত

একুশে জার্নাল

একুশে জার্নাল

ফেব্রুয়ারি ১৬ ২০১৯, ১৮:১২

জোবায়ের আহমেদ,বাহুবল : হবিগঞ্জের বাহুবল উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে এক নির্বাচনী বর্ধিত সভা অনুষ্টিত হয়েছে।

শনিবার ১৬ ফেব্রুয়ারি দুপুরে এই বর্ধিত সভা অনুষ্টিত হয়।
উপজেলা যুবলীগের অাহ্বায়ক সৈয়দ আব্দুল গফ্ফার মিল্লাদের সভাপতিত্বে ও যুগ্ম অাহ্বায়ক বদরুল আলমের পরিচালনায় বাহুবল উপজেলার চন্দ্রছড়ি সাহেব বাড়ীর মাঠে এই বর্ধিত সভা অনুষ্টিত হয়।

সভায় প্রাধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ ১-বাহুবল নবীগঞ্জ আসনের সংসদ সদস্য অালহাজ্ব গাজী মোঃ শাহনওয়াজ মিলাদ এমপি।

বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী যুবলীগ সভাপতি মোঃ অাতাউর রহমান সেলিম।

বাহুবল উপজেলা আওয়মীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান বর্তমানে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীক এর চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আব্দুল হাই

জেলা পরিষদ সদস্য অালাউর রহমান সাহেদ,যুগ্ন অাহ্বায়ক এম রশীদ আহমেদ
রুহেল মিয়া সহ যুবলীগ নেতৃবৃন্দ।

সভায় উপস্থিত ছিলেন প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী যুবলীগ নেতৃবৃন্দ। বর্ধিত সভায় বক্তারা বলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী নৌকা মার্কার প্রার্থীকে সবাই মিলে এক সাথে কাজ করে আব্দুল হাইকে বিজয়ী করতে হবে।সভায় বক্তৃতায় যুবলীগ নেতৃবৃন্দ আরও বলেন উপজেলা পরিষদ নির্বাচনে সাবেক যুবলীগ সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ তারা মিয়াকে যুবলীগের পক্ষ থেকে হাতে হাত রেখে সবাই মিলে এক সাথে কাজ করে যুবলীগ পক্ষ থেকে উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ তারা মিয়াকে বিজয়ী করতে হবে।