বাহুবলে অবাধে বিক্রি হচ্ছে গাঁজা,বাড়ছে চুরি ডাকাতি

একুশে জার্নাল

একুশে জার্নাল

এপ্রিল ১০ ২০১৯, ১৯:২০

 

বাহুবল (হবিগঞ্জ)প্রতিনিধিঃ হবিগঞ্জের বাহুবলে অবাধে বিক্রি হচ্ছে গাঁজা,বাড়ছে চুরি ডাকাতি।

গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়,জেলার বাহুবল উপজেলার ৩ নং সাতকাপন ইউনিয়নের গোশাই বাজারে মাদক চক্র বহু দিন যাবত গাঁজা,ইয়াবা,মদ ফেনসিডিল সহ নেশা জাতীয় দ্রব্য বিক্রি ও সেবন করে আসছে।

এছাড়া জানা যায়,গোশাই বাজার সহ আশ পাশের চার পাঁচ টি গ্রামের উঠতি বয়সের তরুন,যুবক গাঁজা সাথে অন্যান্য নেশা জাতীয় দ্রব্য স্বাধীন ভাবে সেবন করে আসছে।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক ব্যক্তি জানান,গোশাই বাজারে পাঞ্জাবি টুপি পরে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করে আসছেন এমন লোক গাঁজা বিক্রি সহ সেবন করে আসছেন দীর্ঘ যাবত।

তিনি আরোও জানান,বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে যোদ্ধ ঘোষনা করার পরে ও আমাদের গ্রামের বাজার সহ আশ পাশের এলাকা গুলাতে কেন মাদকের ব্যবসা সহ সেবন করা হচ্ছে।

আসলে কি আইনশৃঙ্গলা বাহিনীর চোখের নজরে,নাকি অবহেলায় দ্বারপ্রান্তে এ নিয়ে প্রশ্ন আমাদের বাহুবল তথা গোশাই বাজারে।

তথ্য নিয়ে আরোও জানা যায়,সকাল থেকে রাত এগারো টা বাজার আগ পর্যন্ত পীর সাহেব সেজে লক্ষ লক্ষ টাকার গাঁজা বিক্রি করে আসছে মাদক ব্যবসায়ী কু চক্র।

সারা দেশে মাদক কে নির্মুল করার জন্য যে হারে অভিযান তথা যোদ্ব ঘোষনা করছে বর্তমান সরকার,তারই ধারাবাহিকতায় বাহুবল কে মাদক মুক্ত করার জন্য অগ্রনী ভুমিকা সহ গোপনীয় তথ্য মতে মাদকের সকল স্পট নির্মুল হবার জন্য বিশেষ অভিযান আশা করছে বাহুবল উপজেলা বাসি।