বাংলাদেশ খেলাফত মজলিস লন্ডন মহানগর শাখার নির্বাহী বৈঠক অনুষ্ঠিত

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুলাই ২৫ ২০১৯, ১৯:১১

বাংলাদেশ খেলাফত মজলিস লন্ডন মহানগর শাখার নিয়মিত নির্বাহী পরিষদের বৈঠক গতকাল ২৪ জুলাই বুধবার ইষ্ট লন্ডনের একটি হলে অনুষ্ঠিত হয়।

শাখার সভাপতি মাওলানা মুসলেহ উদ্দীনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাওলানা মাওলানা আজিজুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার সহ সভাপতি আলহাজ্ব মাওলানা আতাউর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য শাখার সহ সভাপতি মাওলানা মুহাম্মদ শাহনুর মিয়া,সাধারণ সম্পাদক মুফতি ছালেহ আহমদ,নির্বাহী পরিষদ সদস্য হাফিজ মন্জুরুল হক।অন্যান্যদের আলোচনায় অংশ গ্রহণ করেন লন্ডন মহানগরী শাখার সহ সভাপতি মাওলানা মুহি উদ্দিন,সহ সভাপতি হাফিজ শহীর উদ্দিন,সাংগঠনিক সম্পাদক মাওলানা নোমান আহমদ হামিদী,বায়তুলমাল সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ আলী,প্রকাশনা সম্পাদক হাফিজ মাওলানা ইসলাম উদ্দীন,সমাজকল্যাণ সম্পাদক মুহাম্মদ শাহজাহান সিরাজ,প্রমুখ।

বৈঠকে কর্মসূচির মধ্যে ছিল ক্বোরআন তিলাওয়াত,শাখার রিপোর্ট পেশ ও পর্যালোচনা,পরিকল্পনা গ্রহণ,দায়িত্বশীলদের নিয়ে প্রশিক্ষণ মজলিসের আয়োজন,আগামী ২৭ জুলাই শনিবার যুক্তরাজ্য শাখা আয়োজিত কর্মী ও সুধী সমাবেশ সফলের লক্ষ্যে বিশেষ পরিকল্পনা গ্রহণ,অতিথিদের বক্তব্য,এহতেসাব,সভাপতির সমাপনী বক্তব্য,দোয়া ও মোনাজাত।