বন্যাদুর্গত এলাকায় সরকারি ত্রান তৎপরতা বৃদ্ধি ও সমাজের বিত্তশালী ব্যক্তিদের এগিয়ে আসতে হবে: মুহাম্মদ মনির হোসাইন

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

মে ২১ ২০২২, ২২:১৪

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস এর কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ মনির হোসাইন বলেছেন, আকস্মিকভাবে সিলেট অঞ্চলে বন্যা হওয়ায়, বন্যাকবলিত এলাকার মানুষজন চরম দুর্যোগের মধ্যে দিনাতিপাত করছে।তাই সরকারের উচিৎ সিলেটকে বন্যাদুর্গত এলাকা ঘোষণা করে সরকারি ত্রাণ তৎপরতা জোরদার করা এবং সমাজের বিত্তশালী ব্যক্তিবর্গদের বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

আজ ২১ মে শনিবার সিলেট নগরীর বন্যাদুর্গত এলাকা মাছিমপুরে বন্যার্তদের মাঝে বিশুদ্ধ খাবার পানি, শুকনো খাবার ও জরুরি ওষুধ বিতরণ করে ছাত্র মজলিস সিলেট মহানগর।

কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি সাইফুল ইসলাম জলিল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের মুহতারাম কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ মনির হোসাইন।

শাখা সেক্রেটারি লিটন আহমদ জুম্মানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিস সিলেট মহানগরীর সহ-সভাপতি কে এম আব্দুল্লাহ আল মামুন। ছাত্র মজলিস সিলেট পূর্ব জেলা সভাপতি রুহুল আমিন,হবিগঞ্জ জেলা সভাপতি মুহাম্মদ শাহাব উদ্দিন,সিলেট পশ্চিম জেলা সভাপতি মুহাম্মদ মুজাম্মেল হক,মৌলভীবাজার শহর সেক্রেটারি আশরাফ উদ্দিন শফি,সিলেট পূর্ব জেলা সেক্রেটারি মুজিবুর রহমান খাঁন,খেলাফত মজলিস শাহপরান পশ্চিম থানা শাখা সভাপতি হাফিজ মাওলানা আব্দুল হামিদ,খেলাফত মজলিস শাহপরান পশ্চিম থানা শাখা সহ-সভাপতি মাওলানা শিব্বির আহমদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্র মজলিস সিলেট মহানগরীর বায়তুলমাল ও প্রকাশনা সম্পাদক মোস্তফা আহমদ সোহান,সিলেট পূর্ব জেলা বায়তুলমাল ও প্রকাশনা সম্পাদক এমাদ উদ্দিন,সিলেট মহানগর অফিস ও প্রচার সম্পাদক মুহিবুর রহমান রায়হান,পাঠাগার ও মাদ্রাসা কার্যক্রম সম্পাদক সাজিদুর রহমান,শাবিপ্রবি বায়তুলমাল সম্পাদক হুসাইন আহমদ প্রমুখ।