বগুড়ায় ব্যাংকের ছাদ ধসে ৩ গ্রাহক আহত

একুশে জার্নাল

একুশে জার্নাল

মার্চ ০৯ ২০২০, ০০:৩৮

শহিদুল্লাহ্, বগুড়া প্রতিনিধি: বাংলাদেশ ব্যাংক বগুড়া শাখার ছাদ নির্মাণের সময় সাটারিং ধসে ৩ গ্রাহক আহত হয়েছেন। রোববার দুপুর ১২টায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন বগুড়া শহরের নাটাই পাড়ার জীবন, রহমান নগরের আরমান আলী ও একই এলাকার সাজ্জাদ আলী নয়ন।

ঠিকাদারী প্রতিষ্ঠানের সুপারভাইজারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

কালিতলা এলাকার সজল সরকার জানান, ব্যাংকে লাইনে দাড়ানো অবস্থায় হঠাৎ বিকট শব্দে লোহার সাটারিং ধসে পড়ে। মুহূর্তেই সাটারিং এর নীচে ৩জনকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। গ্রাহক ও কর্মকর্তা-কর্মচারীরা ভয়ে এদিক ওদিক ছুটতে থাকে। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ব্যাংকের মহা ব্যবস্থাপক জগন্নাথ চন্দ্র ঘোষ জানান, ৭ বছর আগে থেকে ব্যাংকের ছাদ বেয়ে পানি পড়ছিল। ছাদটি ঠিক করার কাজ পায় গ্লোবাল এন্টারপ্রাইজ। শনিবার থেকে প্রতিষ্ঠানটি কাজ শুরু করে। বিকল্প কোন জায়গা না থাকায় পাশাপাশি ব্যাংকের কাজও চলে। কিভাবে সাটারিং ধসে পড়ল তা এখনো জানতে পারিনি।

বগুড়া মোহাম্মাদ আলী সরকারী হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. রাজীব জানান, আহত তিনজনকে উন্নত চিকিৎসার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে সাজ্জাদ হোসেন নয়নের অবস্থা গুরুতর। তাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

বগুড়া সদর থানার ওসি এস এম বদিউজ্জামান জানান, গ্লোবাল এন্টারপ্রাইজের সুপারভাইজার সুরমান আলীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।