ফেসবুক পোস্টে অস্ত্র ও গুলি উদ্ধারের আবেদন পঙ্গু মালিকের

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুলাই ১৫ ২০২০, ২২:০২

মাননীয় পুলিশ সুপার মহোদয়ের প্রতি আকুল আবেদন, দয়া করে আমাদের এলাকার চিহ্নিত সন্ত্রাসীদের কাছ থেকে অস্ত্র, বন্দুক ও গুলি উদ্ধার করার জন্য অনুরোধ করছি।

স্যার! আপনি সিলেটের দায়িত্বভার গ্রহণের পর আশার প্রদীপ জ্বেলে দিয়েছেন জনতার মনে। ভালোবাসায় কেড়ে নিয়েছেন সিলেটবাসীর মন।

আপনার আন্তরিকতা, দক্ষ ও সাহসিকতায় উজ্জল হচ্ছে পুলিশ বাহিনীর ভাবমূর্তি। আপনি আস্থা ও ভরসার এক বাতিঘর ।

আপনি দায়িত্বভার গ্রহণের পর অল্প কিছুদিনের মধ্যেই পুলিশ বিভাগও সিলেটের জনগণের নিকট ঘনিষ্ঠ হয়ে যান কাজের মাধ্যমে। সহজ সরল নিরীহ জনগণের পুলিশি সেবা প্রাপ্তির সহজলভ্যতা এখন অত্র জেলার মানুষের মুখে মুখে।

সিলেট জেলার আইনশৃঙ্খলা রক্ষা ও নাগরিকদের নিরাপত্তা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন, বিশেষ করে থানাগুলোতে নাগরিকদের আইনী সেবা দিতে আপনি অফিসার ইনচার্জদের প্রতি কড়া নির্দেশ দিয়েছেন।

স্যার! আমি বাহরাইন প্রবাসী ছিলাম। ২০১৬ সালে ছুটিতে বাড়িতে আসি, কিন্তু দুঃখের ছুটি শেষে বাহরাইন ফেরত যাওয়ার তিন দিন আগে আমাদের এলাকার চিহ্নিত সন্ত্রাসী গোষ্ঠী (যা কবির বাহিনী হিসাবে পরিচিত) দিন দুপুরে (আজকের দিনে ২০১৬ সালের ১৫ জুলাই) বন্দুক দিয়ে গুলি করে আমাকে সারাজীবনের জন্য পঙ্গু করে দেয়। এনিয়ে আমার বাবা ওসমানীনগর থানায় একটি মামলা করেন কোর্টে মামলা নং ৭৮/২০১৬। মামলার আসামিরা মাত্র ২ জন বাদল ও সুমন কয়েকমাস জেল খেটে কেহ হাইকোর্ট, কেহ জজকোর্ট, বাকি সব নিম্ন আদালত থেকে জামিনে আছে।

কিন্তু দুঃখের বিষয় আজ চার বছর হয়েছে এসব সন্ত্রাসীদের কাছ থেকে অস্ত্র, বন্দুক ও গুলি উদ্ধার করতে পারেননি ওসমানীনগর পুলিশ।

স্যার! আমি সঠিক বিচার পাবো কি না জানি না। আপনার কাছে আকুল আবেদন দয়া করে আপনি এসব সন্ত্রাসী জালিম জুলুমবাজদের কাছ থেকে অস্ত্র, বন্দুক ও গুলি উদ্ধার করুন।

 

বিনীত

আবদুল মালিক

ওসমানীনগর, সিলেট