ফটিকছড়ির ভুজপুরে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী ধর্ষণের অভিযোগ!

একুশে জার্নাল

একুশে জার্নাল

জুলাই ১০ ২০১৮, ১০:৫৩

ফটিকছড়ি প্রতিনিধিঃফটিকছড়ির ভুজপুরে প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষকের বিরুদ্ধে দুই ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।
এ ব্যাপারে ভুজপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।অভিযুক্ত ধর্ষণকারী শিক্ষক পলাতক রয়েছে।এলাকায় ক্ষোভ ও থমথমে পরিবেশ বিরাজ করছে।
জানা যায়, ভুজপুর স্কুলের ৩য় ও ৪র্থ শ্রেণীর দুই ছাত্রী (চাচাত বোন) শিক্ষক আবু হাশেমের বাসায় গিয়ে তার স্ত্রীর কাছে প্রাইভেট পড়তো।
স্ত্রীর ব্যস্ততায় আবু হাশেমও তাদের মাঝে মধ্যে পড়াতেন।গত ১ জুলাই সন্ধ্যায় ৩য় শ্রেণীর ছাত্রীটি পড়তে গেলে স্ত্রীর অনুপস্থিতে আবু হাশেম ওই ছাত্রীটিকে নানা ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ছাত্রীটি বাসায় ফেরার পর যন্ত্রণায় কান্নাকাটি করলে মায়ের জিজ্ঞাসাবাদে ঘটনা প্রকাশ করে দেয়।বিষয়টি পরিবারের মধ্যে জানাজানি হলে ৩য় শ্রেণীর ছাত্রীর চাচাত বোন ৪র্থ শ্রেণীর ছাত্রীও একইভাবে শিক্ষক আবুল হাশেমের হাতে ধর্ষিত হওয়ার ঘটনা প্রকাশ করে।
অভিযুক্ত শিক্ষক ফটিকছড়ির ভুজপুরের রাজাটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আবুল হাসেম।
এ ব্যাপারে ধর্ষণের শিকার দুই ছাত্রীর চাচা গত বুধবার (৪জুলাই) ভুজপুর থানায় এ ব্যাপারে একটি মামলা দায়ের করেন।এলাকায় ক্ষোভ ও থমথমে পরিবেশ বিরাজ করছে।
এ বিষয়ে ভুজপুর থানার ওসি বায়েস আলম বলেন, ধর্ষন মামলার আসামী আবুল হাশেম মামলা রুজুর পর থেকেই পলাতক রয়েছেন।পুলিশ তাকে গ্রেফতারের জন্য আপ্রাণ চেস্টা করে যাচ্ছে। তদন্তকারী কর্মকর্তা আরো বলেন, খুব শীঘ্রই তিনি পুলিশের হাতে ধরা পড়বেন বলে তিনি আশ্বাস দেন।