প্রিয়া সাহার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করুন -জেদ্দা নেজামে ইসলাম পার্টি

একুশে জার্নাল

একুশে জার্নাল

জুলাই ২৯ ২০১৯, ১২:৪৫

বাংলাদেশ হিন্দু – বৌদ্ধ – খ্রিস্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রিয়া সাহা সম্প্রতি বাংলাদেশ নিয়ে মার্কিনপ্রেসিডেন্টের কাছে তথ্য প্রকাশ করে যে মন্তব্য করেছেন তা উদ্দেশ্য প্রনোদিত ও গভীর ষড়যন্ত্র মুলক। প্রিয়া সাহার এই মন্তব্যটি বাংলাদেশের সর্বশ্রেণীর মানুষের হৃদয়ে চরম আঘাত করেছে।

এবং দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। প্রিয়া সাহা বাংলাদেশের মুসলমানদের মৌলবাদী বলে কুৎসিত মন্তব্য করেছে এটি সম্পুর্ণ উদ্দেশ্য প্রনোদিত অভিযোগ। গত ২৬ শে জুলাই’১৯ বাদে জুমা,বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি সৌদিআরব কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আয়োজিত ওলামা মশায়েখ ও সুধি সমাবেশে কমিটির সভাপতি মাওঃ আবদুল খালেক নিজামী উপরোক্ত বক্তব্য রাখেন , এবং প্রিয়া সাহার মন্তব্যের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি আরো বলেন, অনতিবিলম্বে প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রীয় ভাবে কঠোর ব্যাবস্হা গ্রহণ করুন, অন্যথায় দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন থাকবেনা, বিশৃঙ্খলা ও বড় ধরনের ক্ষতি হতে পারে।

সাংগঠনিক সম্পাদক হাফেজ, আমানুল হক আমানের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সেক্রেটারির, এম,এ,নাজিম,জেদ্দা মাহানগর সভাপতি মাওঃ তাজুল ইসলাম, সেক্রেটারি, মাওঃ হাফেজ দেলোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক মাও মাহমুদুল হক, মাওঃ মোহাম্মদ ইকবাল চৌধুরী, মাওঃ রাইহানুদ্দীন আল হোসাইনী, ও হেফাজত ইসলাম’র নেতা, মাওঃ হাফেজ ইব্রাহিম প্রমুখ।

উপস্থিত ছিলেন জেদ্দাস্হ সকল শাখার নেতৃবৃন্দ ও শুভানুধ্যায়ী এবং অসংখ্য প্রবাসী।
শেষে মাওলানা নিজামুদ্দিন দেশ ও জাতির কল্যাণে মোনাজাত পরিচালনা করেন।