পুওর কেয়ার কুইক রেসপন্স টিমের সভা অনুষ্ঠিত

একুশে জার্নাল

একুশে জার্নাল

আগস্ট ১৯ ২০১৯, ২২:০২

বাহুবল প্রতিনিধি:
সোমবার (১৯ আগস্ট) বিকেল ৫ ঘটিকায় বাহুবল উপজেলার নবাগত নির্বাহী অফিসার ও টিম ডিরেক্টর আয়েশা হকের সভাপতিত্বে পুওর কেয়ার কুইক রেসপন্স টিমের এক পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় টিমের পরিচিতি ও টিমের মানবিক কার্যাবলী টিম কো-অর্ডিনেটর উপস্থাপন করেন। টিমের অতীত বর্তমান মানবিক কার্যাবলীর সম্পর্কে জেনে উপজেলা নির্বাহী অফিসার আয়েশা হক টিমের দায়িত্ব গ্রহণ করেন। নবাগত টিম ডিরেক্টর জনাবা আয়েশা হক অসহায়, দরিদ্র, পীড়িত মানুষের সেবার কথা জেনে খুশি হন এবং সকল সদস্যকে আন্তরিক অভিবাধন ও ধন্যবাদ জানান।

তিনি বলেন,” আমি যতোদিন বাহুবল উপজেলায় আছি আপনাদের ভালো কাজের সাথে আমি থাকবো। আর্তপীড়িত মানুষের সেবা করা উত্তম কাজ। এমন একটি মানবিক কাজের সাথে আপনাদের দেখে বেশ ভালো লাগছে।”

পুওর কেয়ার কুইক রেসপন্স টিমের তত্ত্বাবধানে বর্তমানে অগ্নিদগ্ধ রুবিনার চিকিৎসা চলছে। রুবিনার বর্তমান অবস্থা সনমতোষজনক ৷ তিনি সুস্থ হওয়ার পথে। কিন্তু হাঁটা-চলা করা তার পক্ষে সম্ভব হচ্ছে না, এজন্য একটি হুইল চেয়ার প্রয়োজন। তিনি সরকারিভাবে একটি হুইল চেয়ারের ব্যবস্থা করে দিবেন বলে জানান।

সভার শুরুতে পুওর কেয়ার কুইক রেসপন্স টিমের একটি ইউনিফর্ম তুলে দিয়ে নবাগত ডিরেক্টরকে বরণ করে নেয়া হয়।

আজকের সভায় উপস্থিত ছিলেন, টিমের সম্মানিত সদস্য অধ্যাপক আইয়ুব আলী, ফয়সল আহমেদ সুহেল, সত্যপ্রিয় দেব, ছিদ্দিকুর রহমান মাসুম, মাসুক মিয়া, এম এ মজিদ তালুকদার, মেম্বার শামীম আহমেদ, সাইফুর রহমান জুয়েল।