পাহাড়ী বাঙালীর অধিকার আদায় করতে হাতপাখাকে জয় যুক্ত করুন -আলহাজ্ব জসিম উদ্দিন

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ১৩ ২০১৮, ১০:৫৪

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাঙ্গামাটি ২৯৯ নং আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত( হাতপাখা) প্রার্থী, ইসলামী আন্দোলন বাংলাদেশ রাঙ্গামাটি জেলা সভাপতি,আলহাজ্ব জসিম উদ্দিন এর গণসংযোগ অনুষ্ঠিত হয়।
আজ বৃহস্পতিবার সকাল ১১ টায় উন্নয়ণ বোর্ড জেলা কার্যালয় থেকে শুরু করে রিজার্ভ বাজার,নিছের রাস্তা, দোয়েল চত্বর,ও তবলছড়ি বাজারে গণসংযোগ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ রাঙ্গামাটি নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক জনাব এনামুল হক মৃধা,ইসলামী আন্দোলন রাঙ্গামাটি জেলা সেক্রেটারী মুহাঃ নুর হোসেন, ইসলামী শ্রমিক আন্দোলন রাঙ্গামাটি জেলা সভাপতি মুহাঃ নাসির হোসেন, ইসলামী যুব আন্দোলন রাঙ্গামাটি জেলা সভাপতি মুহাঃ ইসমাঈল হোসেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন রাঙ্গামাটি জেলা সভাপতি মুহাঃ আবু তৈয়ব সহ অঙ্গ সংগঠনের জেলা নেতৃবৃন্দ।

রিজার্ভ বাজার পথসভায় আলহাজ্ব জসিম উদ্দীন বলেন সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হলে আমরা জয়ের আশাঁবাদী কারণ মানুষ এখন পরিবর্তন চাই,পরিবর্তনের জন্য হাতপাখা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান তিনি আরো বলেন ইসলাম ছাড়া মানবতার মুক্তি নাই, আমি নির্বাচিত হলে পাহাড়ী বাঙালী সবাই শান্তিতে বসবাস করতে পারবে।