নৌকায় ভোট দিন -মাশরাফি

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ২১ ২০১৮, ০৫:৪৬

মাশরাফি নড়াইলবাসীদের উদ্দেশে বলেন, ‘আমি আপনাদের সন্তান এবং নড়াইলে বেড়ে উঠেছি। নির্বাচনে আমাকে ভোট দিলে আওয়ামী লীগ পুণরায় নির্বাচিত হবে

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী এবং বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বর্তমান ওডিআই অধিনায়ক মাশরাফি বিন মুর্তাজা নৌকায় ভোট দিতে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর আস্থা রাখতে আহ্বান জানিয়েছেন।

আজ বৃহস্পতিবার বিকেলে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রীর বাসভবন সুধাসদন থেকে নড়াইলে একটি সমাবেশে বক্তৃতা দেওয়ার সময় এ কথা বলেন মাশরাফি।

মাশরাফি বলেন, আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসলে প্রধানমন্ত্রী দেশবাসীকে আরও উন্নয়ন ও একটি সমৃদ্ধ বাংলাদেশ উপহার দেবেন। আওয়ামী লীগে মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

এ সময় মাশরাফি তার নির্বাচনী প্রচারণায় ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য নড়াইলের আওয়ামী লীগ নেতাকর্মীদের ধন্যবাদ জানান। তিনি বলেন, তার পায়ে ইনজুরি রয়েছে। তিনি চিকিৎসা নিচ্ছেন। যত শিগগির সম্ভব দলীয় নেতা কর্মীদের সঙ্গে নির্বাচনী প্রচারণায় অংশ নেবেন।

মাশরাফি নড়াইলবাসীদের উদ্দেশে বলেন, ‘আমি আপনাদের সন্তান এবং নড়াইলে বেড়ে উঠেছি। নির্বাচনে আমাকে ভোট দিলে আওয়ামী লীগ পুণরায় নির্বাচিত হবে।’