নির্বাচনী প্রচারনায় জমে উটেছে হবিগঞ্জ ২ নির্বাচনী আসন

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ২৩ ২০১৮, ০৪:৫৭

ইসমাইল হোসেন সিরাজী বানিয়াচং থেকে: হবিগঞ্জ ২ আসনে আওয়ামীলীগ ও ঐক্যফ্রন্ট প্রার্থীরা মাঠে ও সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে সমানে নির্বাচনী প্রচার চালাচ্ছেন। তবে ১০ ডিসেম্বরের আগে এই প্রচারে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন হলেও কেউ কারও বিরুদ্ধে অভিযোগ করছেন না। এ জন্য কোনো প্রার্থীই আচরণবিধি লঙ্ঘনের দায়ে অভিযুক্তও হচ্ছেন না। প্রার্থীরাও এটাকে সুযোগ হিসেবে দেখছেন।

বিভিন্ন সভা সমাবেশের নামেও প্রার্থীরা মাঠ চষে বেড়াচ্ছেন। আর মাঠের এসব প্রচারমূলক সমাবেশের ছবি তাঁরা পোস্ট করছেন নিজ নিজ ফেসবুক পাতায়। মূল প্রার্থীদের পাশাপাশি তাঁদের কর্মী–সমর্থকেরাও নিজ নিজ ফেসবুক থেকে নেতা বা দলের হয়ে প্রচার চালিয়ে যাচ্ছেন।

এ আসনে আওয়ামীলীগ থেকে নির্বাচন করছেন দুইবারের নির্বাচিত সাংসদ আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান উনি এলাকায় ব্যাপক উন্নয়ন মুলক কাজ করায়,জনগন বিপুল সাড়া দিচ্ছেন,তাছাড়া দলীয় কোন্দল মিট করে সর্বশক্তি ব্যয় করে জয়ের ধারাবাহিকতা অব্যহত রাখতে চান।

ঐক্যফ্রন্ট থেকে এবার নির্বাচন করছেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমির বড় হুজুর খ্যাত মাওলানা আব্দুল বাসিত আজাদ, আলেম ওলামা অধুষ্যিত বানিয়াচংএ উনার বেশ সুনাম রয়েছে তাছাড়া বিএনপির তৃনমূল নেতাকর্মীদের সাথে নিয়ে আটঘাট বেধে মাঠে নেমেছেন অতিতের সব রেকর্ড ভেঙে জয় ছিনিয়ে আনতে বদ্ধপরিকর।

এছাড়া নির্বাচনী মাঠে রয়েছেন জাতীয়পার্টি এরশাদ থেকে বাবু শংকর পাল নিজেকে সখ্যালুগু দাবী করে এ আসনে প্রায় ৮৬ হাজার হিন্দু ভোটারদের কাছে টানার সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছেন।