নারায়ণগঞ্জ মহানগরী ও জেলা শাখা পুনর্গঠন সম্পন্ন

একুশে জার্নাল

একুশে জার্নাল

অক্টোবর ৩১ ২০১৯, ০১:২৩

আজ ৩০ অক্টোবর বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস নারায়ণগঞ্জ মহানগরী ও জেলা শাখার বার্ষিক সহযোগী সদস্য সমাবেশ অনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরী সভাপতি শাব্বীর আহমাদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সমাবেশে শাখা পুনর্গঠন কার্যক্রম পরিচালনা করেন সংগঠনের সেক্রেটারি জেনারেল মুহাম্মাদ মনির হোসাইন।

সহযোগী সদস্যদের প্রত্যক্ষ ভোটে ২০১৯-২০ সেশনের জন্য নারায়ণগঞ্জ মহানগরীর সভাপতি নির্বাচিত হন কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য শাব্বীর আহমাদ সেক্রেটারি মনোনীত হন রিফাত হাসান ভূঁইয়া। জেলা শাখার সভাপতি মনোনীত হন মাইদুল ইসলাম সেক্রেটারি মনোনীত হন নাঈম ইসলাম।

শাখা পুনর্গঠন শেষে কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরী সভাপতি শাব্বীর আহমাদ এর সভাপতিত্বে এবং জেলা সভাপতি মাইদুল ইসলামের পরিচালনায় দ্বিতীয় অধিবেশন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের সেক্রেটারি জেনারেল মুহাম্মদ মনির হোসাইন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও নারায়ণগঞ্জ মহানগর সভাপতি ডাঃ শরীফ মোহাম্মদ মোসাদ্দেক, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও জেলা সভাপতি এবিএম সিরাজুল মামুন, মহানগর সাধারণ সম্পাদক অধ্যাপক মুহাম্মাদ শাহ আলম, সহসাধারণ সম্পাদক মুফতি আব্দুল গণি, প্রমুখ।