নবনির্বাচিত এম.পি কে ফুলের শুভেচ্ছা অভিনন্দন জানালো বাহুবল উপজেলা স্বেচ্ছাসেবকলীগ

একুশে জার্নাল

একুশে জার্নাল

জানুয়ারি ০২ ২০১৯, ০৫:১৩

শাহ মোহাম্মদ দুলাল আহমেদ,বাহুবল (হবিগঞ্জ)থেকে: হবিগঞ্জ-১(নবীগঞ্জ-বাহুবল) আসনের বিপুল ভোটে জয়ী নবনির্বাচিত এমপি গাজী মোহাম্মদ শাহ নওয়াজ মিলাদ কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বাহুবল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

মঙ্গলবার (১লা জানুয়ারী) সকাল ১০ টার দিকে নবীগঞ্জ উপজেলার দেবপাড়ায় এমপি মহোদয়ের নিজ গ্রামের বাসভবনে স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ফারুকুর রশীদ ফারুক এর নেতৃত্বে নেতাকর্মীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

অভিনন্দন ও শুভেচ্ছা বিনিময়কালে এমপি মিলাদ গাজী বলেন, দীর্ঘদিন যাবৎ আওয়ামী লীগ মনোনীত এমপি না থাকায়,মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন থেকে বঞ্চিত আমার বাহুবল-নবীগঞ্জ বাসীর জনগন। তিনি বলেন,আমি বাহুবলের -নবীগঞ্জের উন্নয়নের জন্য জননেত্রী শেখ হাসিনার সহযোগীতায় সর্বাত্বক চেষ্টা করে যাবো।

এসময় উপস্থিত ছিলেন,বাহুবল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক শামছুদ্দিন রুবেল, এম আবু সাঈদ, এমরানুল হক, হুমায়ুন কবীর,নিতাই কুমার বৈদ্য, সাহেব আলী তালুকদার। সদস্য এমরান হোসেন,আয়াত আলী,আল আমিন, দেওয়ান জাবেদ, আজিদ মিয়া,আব্দুস ছালাম,তৌহিদুর রহমান,রফিকুল ইসলাম,স্নানঘাট ইউনিয়নের সভাপতি মাওলানা মঈন উদ্দিন,সহ-সভাপতি রুস্তম আলী, সাংগঠনিক সম্পাদক শাহদাৎ হোসেন সফাত,পুটিজুরী ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল মন্নান,সাতকাপন ইউনিয়নের আহ্বায়ক ইসলাম উদ্দিন, যুগ্ম-আহ্বায়ক শাহ দুলাল, ধীরেন্দ্র বিশ্বাস,মিলন মিয়া, লামাতাশী ইউনিয়নের আহ্বায়ক আব্দাল চৌধুরী,সদস্য আফজল, মিরপুর ইউনিয়নের সভাপতি রিপন খাঁন, সাধারণ সম্পাদক জুয়েল মিয়া,ভাদেশ্বর ইউনিয়নের আহ্বায়ক হারুন মিয়া,যুগ্ম-আহ্বায়ক রতন কুমার চন্দ, সদস্য মোতালিব প্রমূখ।