দেশ-জাতি ও ইসলামের পক্ষে ভূমিকা রাখতে আলেমকে সংসদে পাঠাতে হবে -মাওলানা যোবায়ের আহমদ আনসারী

একুশে জার্নাল

একুশে জার্নাল

নভেম্বর ০২ ২০১৮, ১৪:২০

 

বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা যোবায়ের আহমদ আনসারী বলেছেন, দেশ-জাতি ও ইসলামের পক্ষে কথা বলার জন্যে আলেমদের সংসদে পাঠাতে হবে। একটি সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়তে আলেম জনপ্রতিনিধিদের নির্বাচিত করতে জণগণের প্রতি আহবান জানান।

তিনি গতকাল বাংলাদেশ খেলাফত মজলিস সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার উদ্যোগে জগন্নাথপুর বাজার হ্যলিপ্যাড মাঠে আয়োজিত সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর-দক্ষিন সুনামগঞ্জ) আসনে বাংলাদেশ খেলাফত মজলিস মনোনিত প্রার্থী ও সম্মিলিত জাতীয় জোটের মনোনয়ন প্রত্যাশী শায়খ মাওলানা ফয়েজ আহমদের নির্বাচনী গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
বিশেষ অতিথির বক্তব্যে দলের মহাসচিব মাওলানা মাহফুজুল হক বলেন, সন্ত্রাস, দূর্নীতি ও মাদক নির্মূলে আলেম সংসদের বিকল্প নেই। আলেমরা সংসদে গেলে এদেশে খেলাফত প্রতিষ্ঠার পথ সুগম হবে। তাই ইসলামের স্বার্থে জনঅধিকার প্রতিষ্ঠা ও সুশাসনের জন্য আলেমদের নির্বাচিত করুন। তিনি সুনামগঞ্জ-৩ আসনে দলীয় প্রার্থী কেন্দ্রীয় আর্ন্তজাতিক সম্পাদক শায়েখ মাওলানা ফয়েজ আহমদকে পরিচয় করিয়ে দেন।

দলীয় প্রার্থী মাওলানা ফয়েজ আহমদ বলেন, আমার বাবা মাওলানা হবিবপুরী রহ. আপনাদের শ্রদ্ধভাজন ব্যক্তি ছিলেন, তার সন্তান হিসেবে আমি জগন্নাথপুরের মানুষের বিভিন্ন দুর্যোগমুহূর্তে সেবা নিয়ে পাশে ছিলাম। আগামী দিনেও পাশে থাকবো। আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে আপনাদেরকে মডেল জগন্নাথপুর উপহার দিতে পারবো বলে আমার দৃঢ় বিশ্বাস।

জগন্নাথপুর উপজেলা সভাপতি মাওলানা আব্দুল মুনঈম শাহীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা সাইফুর রহমান সাজাওয়ারের পরিচালনায় অনুষ্ঠিত গণসমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা রেজাউল করিম জালালী, যুগ্ন মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল আজিজ, অফিস ও বায়তুলমাল সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, নির্বাহী সদস্য ও সিলেট মহানগরী সভাপতি মাওলানা সিরাজুল ইসলাম সিরাজী, ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি আতাউল্লাহ হোসাইনী, সুনামগঞ্জ জেলা শাখার সাবেক সভাপতি মাওলানা নুর উদ্দিন আহমদ, জেলা সভাপতি মাওলানা মুসা মোল্লা, হবিগঞ্জ জেলা নির্বাহী সভাপতি প্রফেসর আনোয়ার আলী, সিলেট মহানগরী সহ সভাপতি গাজী রহমত উল্লাহ, পীর আব্দুল জব্বার, সিলেট মহানগরীর সহ সভাপতি মাওলানা আব্দুল কাইয়ূম, মাওলানা আব্দুল জলিল, সুনামগঞ্জ জেলা সহ-সভাপতি নুরুল আলম খান জাহাঙ্গীর, সৈয়দ মুনসিফ আলী মেম্বার, মুফতি আজিজুল হক,মাওলানা আব্দুল কুদ্দুস, মাওলানা শামসুল হক, ছাত্র মজলিস সুনামগঞ্জ জেলা সভাপতি মুহাম্মদ কবির আহমদ,সাবেক ছাত্রনেতা মাওলানা তারেক আহমদ,ছাত্র মজলিস জগন্নাথপুর উপজেলার সভাপতি কাওছার আহমদ,সাধারণ সম্পাদক হাফিজ মঈনুল বিন জামান প্রমূখ।