দেশের প্রায় সকল সাংবিধানিক কাঠামো ভেঙ্গে পরছে -ইসলামী যুব আন্দোলন

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

এপ্রিল ২৮ ২০১৯, ০০:০৬

যুবসমাজকে ঐক্যবদ্ধ করে দেশের এই সংকটময় পরিস্থিতি মোকাবেলা করতে হবে। প্রতিদিন খবরে কাগজে যেই অরাজকতার সংবাদ আমরা পাই তাতে দেশে কোন সরকার আছে বলে মনে হয় না। এভাবে একটি সভ্য সমাজ চলতে পারে না। অনির্বাচিত দখলদারত্বদের কারণে দেশের প্রায় সকল সাংবিধানিক কাঠামো ভেঙ্গে পরছে।
আজ ২৭ এপ্রিল শনিবার জাতীয় প্রেসক্লাব সংলগ্ন বি এম এ মিলনায়তনে ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় পরামর্শ পরিষদের অধিবেশনে সভাপতির বক্তব্যে কেন্দ্রীয় সভাপতি কে এম আতিকুর রহমান উপরোক্ত কথা বলেন।
তিনি আরো বলেন, ইসলামী যুব আন্দোলন দেশের পথহারা যুবকদের সঠিক পথ দেখানোর মাধ্যমে একটি সুন্দর সভ্য সমাজ গড়তে চায়, যেই সমাজ হবে মাদক, সন্ত্রাস, চাদাবাজ ও দূর্নীতি মুক্ত।
পরামর্শ পরিষদের সদস্যদের উদ্দেশ্যে ইসলামী যুব আন্দোলনের সেক্রেটারী জেনারেল মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন বলেন, সংগঠনের তৃণমূল পর্যায় আরো মজবুত করার জন্য পরামর্শ পরিষদের সদস্যদের ত্যাগ ও কুরবানির মাত্রা আরো বাড়িয়ে দিতে হবে । উক্ত সভায় সংগঠনের সার্বিক দিক পর্যালোচনার মাধ্যমে আগামী ২ বছরেরে পরিকল্পনা গ্রহণ করা হয় ।
অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সহ-সভাপতি ইঞ্জিনিয়ার শরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান মুজাহিদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শেখ মারুফ, যুব কল্যাণ ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক শেখ নূর-উন-নবি, প্রকাশনা সম্পাদক এস.এম. আজিজুল হক প্রমুখ ।