দেশের পঁচানব্বই ভাগ মানুষ এখন বিএনপি’র পক্ষে ; মিজানুর রহমান মিনু

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

সেপ্টেম্বর ২০ ২০১৯, ২৩:২২

বর্তমান সরকার পুতুল সরকারর পরিণত হয়েছে। দেশের শতকরা ৯৫ভাগ মানুষ এখন বিএনপি’র পক্ষে রয়েছে বলে দাবি করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু। তিনি বলেন, শুধুমাত্র আইনশৃংখলা বাহিনী ও প্রশাসনক বিধি বহির্ভূতভাবে কাজ লাগিয় এই সরকার টিকে আছে। কারণ বতর্মান সরকারের সত্য বলা এবং সঠিক পথে কাজ করার কােন ক্ষমতা বা সাহস নাই।

যুবদলের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে রাজশাহী মহানগর ও জেলা যুবদলের আয়ােজন শুক্রবার বেলা ১১টায় নগরীর মোল্লাপাড়াস্থ বিএনপি কার্যালয়ের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অথিতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিহিংসার রাজনীতির শিকার, মিথ্যা মামলার দীর্ঘদিন কারাবদি বিএনপি চেয়ারপার্সন দেশনত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সকল দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবীতে মানববন্ধনে সভাপতিত্ব করেন মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট।

প্রধান অতিথির বক্তব্যে মিনু আরো বলেন, সরকার দলীয় নেতা সমর্থকরা যে যার মতো করে অন্যায় করে যাচ্ছে। সেইসাথ টাকার পাহার গড়ে তুলছ। ঢাকা মসজিদের শহর হলেও এখন ক্যাসিনাের শহর পরিণত হয়েছে। আর এই ক্যাসিনাের মালিক হচ্ছেন যুবলীগর সােনার ছেলেরা ও আওয়ামীলীগের প্রভাবশালী নেতারা।

তারা সরকারের ছত্র ছায়ায় থেকে হাজার হাজার কােটি টাকার মালিক হয়েছে। এই ক্যাসিনাে নিয়ে সরকার দলের সাধারণ সম্পাদক মিথ্যাচার করছেন। শুধু তাই নয় বিভিন্ন ক্রীড়াচক্র ও ক্লাব, যেগুলার সাথে যুবলীগ, আওয়ামী লীগ নেতারা জড়িত বল তিনি উল্লেখ করেন।

তিনি বলেন, ছাত্রলীগের ছেলেরা কােটি কােটি লুটপাট করলেও তাদের বিরুদ্ধে কােন পদক্ষপ গ্রহন করছেনা সরকার। এছাড়াও সরকার দলীয় খুনিদেরও জামিন দিচ্ছে সরকারের নির্দেশে। অথচ বেগম খালেদা জিয়া কােন প্রকার দুর্নীতির সাথে জড়িত না থাকলও এই সরকার সম্পূর্ন রাজনৈতিক প্রতিহিংসায় বশিভূত হয় বিনা অপরাধে কারাগারে রেখেছে। এখন বেগম জিয়ার মুক্তি সময়র ব্যপার মাত্র।

আগামী ২৯ তারিখ বিভাগীয় সমাবেশের মাধ্যমেই এই সরকাররে পতনর ঘটা বাজানাে হবে। এই আন্দোলনে সকল নেতাকর্মীদর রাজপথে থাকার আহবান জানান তিনি।

মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন ও জেলা যুবদলর সাধারণ সম্পাদক শফিকুল আলমের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও রাসিক সাবেক মেয়র মােহাম্মদ মাোসাদ্দেক হােসন বুলবুল, বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভাকেট শফিকুল হক মিলন, মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা ও জলা যুবদলের সভাপতি মাজাদ্দদ জামানী সুমন।

এছাড়াও জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য এ্যাডভাকট মিতালী, মহানগর স্বেছাসবক দলের সভাপতি জাকির হােসেন রিমন, সাধারণ সম্পাদক আবদুর রেজা রিপন, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি নাসির উদ্দিন বাবু, মহানগর যুবদলের সহ-সভাপতি জামাল উদ্দিন কাবলু, আলাউদ্দিন হিমল, জেলা যুবদলের সহ-সভাপতি সুলতান আহম্মদ, মােজাফ্ফর হাসন মুকুল, মাহবুব, মাসুম, মিলন, যাদু ও আলমগীর, মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ফাইজুল হক ফাহি, কামরুজ্জামান মিলন, আল-আমিন, আশরাফ, মনিরুল ইসলাম, সালাউদ্দিন বিপ্লব, আপল ও টিয়া, জেলা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল কাদের, রাজন, ইয়াকুব, দুলু ও সাহল, মহানগর ছাত্রদলর ১নং যুগ্ম সাধারণ সম্পাদক আকবার আলী জ্যাকি, নাহিন আহম্মদ ও জেলা ছাত্রদলের সহ-সভাপতি রবিউল ইসলাম কুসুমসহ জেলা, মহানগর, উপজলা, থানা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।