দুর্নীতিমুক্ত সিলেট -২ আসন গড়তে মুনতাসির আলীকে নির্বাচিত করুন : আলহাজ্ব সদরুজ্জামান খান

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ১৭ ২০১৮, ০৫:০১

বৃটেনের বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব ডেগেনহাম বোরার কাউন্সিলর দয়ামীরের কৃতিসন্তান শিক্ষকবিদ আলহাজ্ব সদরুজ্জামান খান বলেছেন, আসন্ন জাতীয় নির্বাচনে সিলেট -২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনে মুহাম্মদ মুনতাসির আলী সবচেয়ে সৎ ও যোগ্য প্রার্থী। জ্ঞানে, গুণে, যোগ্যতায়, দক্ষতায় ও বিচক্ষণতায় সে অনন্য। তিনি বলেন, মুনতাসির আলীর মধ্যে রয়েছে অসীম সাহস আর দুর্নিবার ইচ্ছাশক্তি। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, সে এমপি নির্বাচিত হলে জনগণের আশা আকাংখার প্রতিফলন ঘটবে। তিনি দুর্নীতিমুক্ত সিলেট -২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসন গড়তে আসন্ন নির্বাচনে মুহাম্মদ মুনতাসির আলীকে ‘দেয়াল ঘড়ি’ প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করার আহবান জানান।

গতকাল ১৬ ডিসেম্বর ‘মুনতাসির আলী সাপোর্টার ফোরাম’ ইউকে আয়োজিত এক সভায় তিনি একথাগুলো বলেন। কারী আব্দুল মুকিত আজাদ’র সভাপতিত্বে ও মাওলানা আ.ফ.ম শুয়াইব ও মাওলানা মুহাম্মদ আনিসুর রহমানের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান মেহমান ছিলেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব ও ইউরোপের প্রধান পরিচালক অধ্যাপক মাওলানা আব্দুল কাদির সালেহ ,খেলাফত মজলিসের যুক্তরাজ্য শাখার সভাপতি মাওলানা সাদিকুর রহমান বিশেষ অতিথির বক্তব্য রাখেন ,খেলাফত মজলিস ইউকের সহসভাপতি মুফতি হাসান নূরী চৌধুরী ,মাওলানা শওকত আলী ,জমিয়তে উলামায়ে ইসলাম ইউকে’র সাধারণ সম্পাদক ও ওসমানীনগর ইসলামিক এডুকেশন ট্রাস্ট ইউকের সভাপতি মাওলানা মামনুন মুহি উদ্দিন, খেলাফত মজলিস ইউকের সাধারণ সম্পাদক মাওলানা শাহ মিজানুল হক,মাওলানা হাফিজ কামরুল ইসলাম খান , ওসমানীনগর অধিবাসী কবি ও গবেষক আলহাজ মুফিদুল গনি মাহতাব, মাওলানা আনহারুল ইসলাম চৌধুরী, আলহাজ আব্দুল ওয়াদুদ, হাজী সুলেমান আলী ,মাওলানা তায়ীদুল ইসলাম ।

সভায় মুনতাসির আলীর সমর্থনে বক্তব্য রাখেন সৈয়দ মারুফ আহমেদ ,মাওলানা ফুজাইল আহমেদ নাজমুল ,মাওলানা দিলোয়ার হোসাইন ,জনাব আব্দুল গফুর ,মাওলানা নুফাইছ আহমেদ বরকতপুরী ,মাওলানা আহমেদ মনসুর ,ইসফা উদ্দিন কামরুল ,এস কে মুরশেদ ,মাওলানা শেখ রুম্মান আহমেদ ,কামরুল হাসান সভায় উপস্থিত হয়ে মুন্তাছির আলীকে সমর্থন করেন বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব এডভোকেট মির্জা আসহাব বেগ ।

ছাত্র মজলিসের সাবেক সহযোগী সদস্য ,লন্ডনের আস্সুন্নাহ হজ্জ্ব ট্রাভেল এজেঞ্চির কর্ণধার হাফিজ মাওলানা আব্দুল হকের কোরআন তেলোয়াত দিয়ে শুরু সভায় বিশেষ অথিতির বক্তব্যে মাওলানা জমিয়ত ইউকের সেক্রেটারি মাওলানা মামনুন উদ্দিন বলেন ,জনাব মুন্তাছির আলী একজন সৎ ও সিলেট ২ আসনের জন্য সবচেয়ে যোগ্য একজন প্রার্থী ।তিনি বলেন ,আমি আমার সকল পরিচিত জনকে আহবান জানাচ্ছি মুনতাছির আলীকে ভোট দিয়ে সংসদে পাঠিয়ে সংসদকে আলোকিত করুন ।