দুবাইয়ে পাকিস্তানিকে ধর্ষণের অভিযোগে বাংলাদেশি গ্রেপ্তার

একুশে জার্নাল

একুশে জার্নাল

জানুয়ারি ১৪ ২০১৯, ১৪:৪৭

সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) দুবাইয়ের একটি পার্কে পাকিস্তানি নারীকে ধর্ষণের অভিযোগে এক বাংলাদেশিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে দুবাইয়ের একটি আদালতে মামলা চলছে।

স্থানীয় সময় গত বৃহস্পতিবার ওই বাংলাদেশিকে প্রথমবারের মতো আদালতে হাজির করা হয়। গত ৬ অক্টোবর তার বিরুদ্ধে মামলাটি করা হয়।

দুবাইয়ের সরকারপক্ষের আইনজীবীদের বরাত দিয়ে সংবাদমাধ্যম খালিজ টাইমস জানায়, ৪৬ বছর বয়সী ওই বাংলাদেশি একজন বেকার। তিনি ওই পাকিস্তানি নারীর কাছে নিজেকে মিউনিসিপ্যালিটির কর্মী বলে পরিচয় দেন। এসময় ওই নারীর সঙ্গে তার প্রেমিক ছিল। এরপর তিনি ওই নারীকে বলেন, তিনি যদি থানায় না যান তাহলে ৫০০ দিরহাম জরিমানা করা হবে। ২২ বছর বয়সী ওই নারী ভ্রমণ ভিসা নিয়ে দুবাই গিয়েছিলেন।

ওই নারীর জবানবন্দির বরাত দিয়ে সংবাদমাধ্যমটির আরও জানায়, বাংলাদেশি ব্যক্তির হুমকির পর তার প্রেমিক গাড়িতে তার পরিচয়পত্র আনতে যান। এরপর ওই নারীকে স্থানীয় আল মামজার সমুদ্র সৈকতে যেতে বাধ্য করা হয়। পরে তাকে ধর্ষণ করেন ওই ব্যক্তি।

এ ঘটনার পর ওই নারী তার প্রেমিকের সঙ্গে দেখা করেন এবং সব খুলে বলেন।

এ বিষয়ে দুবাই পুলিশের এক কর্মকর্তা জানান, বাংলাদেশি ওই ব্যক্তি পার্কের প্রাক্তন কর্মী ছিলেন। কিন্তু এখন দুবাইয়ে তার কোনো চাকরি নেই। এমনকি সেখানে অবস্থানের অনুমতিও নেই তার।

ডাক্তারি পরীক্ষায় ওই নারীকে ধর্ষণের প্রমাণ মিলেছে বলেও জানায় দুবাই পুলিশ।