তৌহিদি জনতার প্রতি আল্লামা বাবুনগরীর পরিবারের কৃতজ্ঞতা প্রকাশ

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জানুয়ারি ৩০ ২০১৯, ০৮:৪৭

প্রথমেই আমাদের অভিভাবক, আমাদের রাহবার শায়খ আল্লামা আহমদ শফী বারাকাল্লাহ্ এর কথা স্মরণ করছি। বাবুনগরী হাফি. প্রতি যার আন্তরিকতা আমাদের মুগ্ধ করেছে। আপন সন্তানের মত তিনি বাবুনগরীকে ভালোবাসেন। এটা একমাত্র আল্লাহ তাআলার মেহেরবানি।
অনলাইন ও অফলাইনে যে সকল ভায়েরা আল্লামা বাবুনগরীর পাসপোর্ট ফেরৎ পাওয়ার জন্য সরব ছিলেন, আমরা তাদের প্রতি শুকরিয়া আদায় করছি। যে সকল মা, বোনরা জায়নামাজে বসে অশ্রু ঝরিয়েছেন, রোজা রেখেছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা। বাবুনগরীর প্রতি আপনাদের এই মুহাব্বাত শুধু আল্লাহর জন্য হোক,
লোকদেখানো না হোক, এটাই প্রত্যাশা।
বিশেষ করে তরুণ প্রজন্মের মহান উদ্যোগকে আমরা স্বাগত জানাই।
আল্লামা জুনায়েদ বাবুনগরী সমর্থক গোষ্ঠি নামের সংগঠনটির মাধ্যমে যে আওয়াজ আপনারা দিয়েছেন, তা ইতিহাস হয়ে থাকবে যুগযুগ ধরে। আপনাদের কারো নাম উচ্চারণ করে দুনিয়াতে ছোট করতে চাই না। আপনাদের নিষ্ঠাপূর্ণ ত্যাগ ও পরিশ্রমের বদলা আমাদের পক্ষে আদায় করা সম্ভব নয়। আমরা মহান শক্তিমান আল্লাহর কাছে আপনাদের ভালবাসার উত্তম প্রতিদান কামনা করছি। সাথে সাথে প্রত্যাশা করি এই সংগঠনটির বিস্তৃতি প্রত্যেকটি এলাকায় পৌঁছে যাবে। প্রতি অঞ্চল থেকে বাবুনগরীর প্রতি ভালবাসা প্রকাশে সর্বদা সচেষ্ট থাকবেন। আশাকরি আপনাদের এই ভালোবাসা আল্লামা বাবুনগরীকে আরো উঁচু মাকামে নিয়ে যাবে।
আমরা হতাশ নই এই ভেবে যে, বর্তমান প্রজন্ম আমিনী রহ. এর একজন উত্তরসূরি হিসেবে সময়ের জুনায়েদ বাগদাদীকে চিনতে ভুল করেনি। এটার চেয়ে খুশির কথা আরকি হতে পারে! আল্লামা বাবুনগরীর তৌহিদি জনতার আস্থার কেন্দ্রবিন্দু হয়ে থাকবেন ইনশাআল্লাহ।

পরিশেষে বলি, আল্লামা বাবুনগরীর ইমানদীপ্ত আওয়াজ রুদ্ধ করতে, ওনার চেতনাকে আবদ্ধ করতে দেশি বিদেশি বহুমুখি চক্রান্ত চলছে, যা সচেতনরা অবগত। উম্মাহর এই করুণ পরিস্থিতে জাতির এই সম্পদকে হাতছাড়া করা সবচে বড় দুর্ভাগ্য ছাড়া আর কিছুই নয়। বিশ্বাস করুন! আপনাদের সম্পদ রক্ষার দায়িত্ব আপনাদেরই। আপনারা যদি পথ হারান তবে পথ হারাবে বাংলাদেশ। পথ হারাবে বাংলাদেশের ইসলাম ও মুসলমানদের ভবিষ্যৎ। তাই আমাদের চোখকান খোলা রাখতে হবে সর্বদা। আমরা দৃঢ় বিশ্বাস করি, তরুণদের আওয়াজ ভবিষ্যতে শায়খের ব্যাপারে যেকোনো চক্রান্তের উচিৎ জবাব হয়ে থাকবে ইনশাআল্লাহ।

আল্লামা বাবুনগরীর পরিবারের পক্ষ থেকে
ইরফান সাদিক
ইমাম ও খতিব জামে আয়েশা মসজিদ হামাদ টাউন বাহরাইন।
পরিচালক: কওমি ভিশন