ঢিল মারলে ঢেউ খেলে পুরো পুকুরে মশার কামড় অনুভূত হয় পুরো শরীরে

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

ডিসেম্বর ১৯ ২০১৮, ১৮:৪৫

ইমদাদুল হক নোমানি: ইলিয়াসপত্নী লুনা ম্যাডামের প্রার্থীতা স্থগিতের দুঃখজনক ঘটনাকে কিছু ভুঁইফোড় অনলাইন পোর্টাল ও ব্যক্তিগত আইডি ভিন্নভাবে জোটের উন্মুক্ত অপর প্রার্থী জনাব মুনতাসির আলীকে জড়িয়ে অবিশ্বাস্য কিছু নিউজ ও স্ট্যাটাস দেখলাম। নির্ভরযোগ্য সূত্রে যতটুকু জেনেছি; এ বিষয়ে উনার কোনধরনের সম্পৃক্ততা নাই।
.
রিটকারী সাবেক এমপি ইয়াহিয়া চৌধুরীর নাম মামলার বাদী হিসেবে পরিষ্কার উল্লেখ থাকার পরও, মুনতাসির আলীকে এখানে জড়ানো একটি সুস্পষ্ট ও গভীর ষড়যন্ত্র মনে হচ্ছে। অপরদিকে ঘরের ভেতর তুষেরআগুন লাগিয়ে মধ্যখানে কেউ ফায়দা লুটতে চাচ্ছেন কি না, তাও অনেকের ধারনা।
.
ক্রান্তিকাল সময়। বুঝেশুঝে মন্তব্য করা ও সিদ্ধান্ত নেওয়া উচিৎ। তথ্যবিভ্রাট বা কারো ইন্দনের টুপ, হীতে বিপরীত হতে পারে। যারা দেশমাতার মুক্তি ও আগামীদিনের দেশনায়ককে ফিরে আনতে চান, তারা আবেগ আর অন্ধভক্তকে বিবেকের কাছে বিক্রি করবেন না। মনে রাখবেন, সারাদেশে ইসলামপন্থীদের সমর্থন আপনাদের প্রয়োজন আছে।
.
একজায়গায় বিরোধ বা আঘাত করলে, প্রভাব পড়বে কিন্তু সারাদেশে। সবকিছুরই একটা ক্রিয়া প্রতিক্রিয়া থাকে। সুতরাং ভেদাভেদ ও ভুল বুঝাবুঝির উর্ধ্বে ওঠে, সৌহার্দপূর্ণ পরিবেশে সম্মিলিতভাবে এগিয়ে যাওয়াই এখন সময়ের দাবী। শুভবুদ্ধির উদয় হোক সকলের। সমবেদনা রইলো ম্যাডামের প্রতি।