“ঢাকা সিটি নির্বাচনে হাতপাখারই জয় হবে”

একুশে জার্নাল

একুশে জার্নাল

জানুয়ারি ১৭ ২০২০, ২৩:৫২

ইবরাহিম শওকত: আজ ১৭ জানুয়ারি’২০২০ বৃহস্পতিবার বিকাল ৩ টার সময় হাতিরঝিল মহানগর প্রজেক্ট আল ফুরকান স্টুডেন্ট ক্লাবে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন রামপুরা থানা শাখার সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম এর সঞ্চালনা এবং শাখা সভাপতি মুহাম্মদ আবু বকরের সভাপতিত্বে থানা সম্মেলন ২০২০ অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সহকারী মহাসচিব আলহাজ্ব মুহাম্মাদ আমিনুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আজ নগরবাসী নিরাপদ নয়,জনগণ তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত।

আজ যদি আওয়ামীলীগ ক্ষমতায় যায়,তাহলে সবচেয়ে বেশি আতঙ্কিত থাকবে বিএনপি আর যদি বিএনপি ক্ষমতায় আসে তাহলে বেশি আতঙ্কিত থাকবে আওয়ামীলীগ। কিন্তু ইসলামী আন্দোলন বাংলাদেশ ক্ষমতায় এলে সবাই নিরাপদ থাকবে এবং জনগণ তাদের ন্যায্য অধিকার পরিপূর্ণরূপে ফিরে পাবে। আমি আশা করি আগামী ৩০ তারিখ ঢাকা দক্ষিণ ও উত্তর সিটি নির্বাচনে হাতপাখারই জয় হবে।

অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন জামিয়া কারীমিয়া আরবিয়া রামপুরার সিনিয়র মুহাদ্দিস মুফতি মুহাম্মাদ ওয়ালিউল্লাহ ও আবু সাঈদ গ্লোবাল স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল শেখ ফজলুল করীম মারুফ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের সহ সাংগঠনিক সম্পাদক মুফতি ফরিদুল ইসলাম, ও ইসলামী আন্দোলন বাংলাদেশ সৌদি আরব, রিয়াদ শাখার সাবেক সভাপতি আলহাজ্ব হাফেজ মুহাম্মাদ আলমাছ উদ্দিন নোমানী,ইসলামী আন্দোলন বাংলাদেশ, রামপুরা থানা শাখার সভাপতি মুহাম্মদ মনিরুজ্জামান খান,ঢাকা মহানগর উত্তরের কলেজ বিষয়ক সম্পাদক কাজী মনজুর এ এলাহী রুহিন। ইশা ছাত্র আন্দোলন হাতিরঝিল থানা শাখার সাধারণ সম্পাদক মুহাম্মদ শহিদুল ইসলাম,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব বাশার আলী বাছির ও বনশ্রী সোসাইটির সাবেক সভাপতি আলহাজ্ব আব্দুল বাতেন।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক মোহাম্মদ শহিদুল ইসলাম।

তিনি তার বক্তব্যে বলেন, আমাদেরকে ইসলামের যোগ্য সৈনিক হতে হবে। যে ক্যাম্পাসে আব্রাহাম লিংকন, লেলিন,কালমার্স ও মাওসেতুংয়ের আদর্শ বাস্তবায়নের জন্য কাজ হচ্ছে সেখানে মুহাম্মদ সা.এর আদর্শ বাস্তবায়ন করতে হবে।

অনুষ্ঠান শেষে ২০১৯ এর কমিটি বিলুপ্ত করে ২০২০ সেশনের জন্য মুহাম্মদ আবু বকরকে সভাপতি মুহাম্মদ হাসিবুল ইসলামকে সহ-সভাপতি ও মুহাম্মদ রিয়াজুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।