ঢাকা দক্ষিণের ৬৭ নং ওয়ার্ডে হাজী মো. ইবরাহীম বেসরকারি ভাবে বিজয়ী

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

ফেব্রুয়ারি ২৮ ২০১৯, ১৪:১২

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন এর আওতাধীন ৬৭ নং ওয়ার্ডে লাটিম মার্কা নিয়ে নির্বাচন করে বেসরকারীভাবে জয়ী হয়েছেন হাজী মো. ইবরাহীম। তিনি মোট ৪০৭৬ ভোট পেয়ে জয়ের আসনে বসেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আ. মালেকের ঘুড়ি মার্কা পেয়েছে ২২৪০ ভোট এবং অন্য প্রতিদ্বন্দী মোহাম্মাদ আলীর টিফিন ক্যরিয়ার মার্কা পেয়েছে ২১৯০ ভোট।

ঢাকা দক্ষিণের ডেমরা থানার অন্তর্গত অন্যতম একটি ওয়ার্ড হলো ৬৭নং ওয়ার্ড। শুকুরসী জোকা, সান্দিরা জোকা তিতাস কলোনি, সান্দিরা জোকা মৌজার অংশ (পূর্ব পশ্চিম বক্সনগর ও করিম কলোনি), সারুলিয়া টেংরা (দক্ষিণ, পশ্চিম ও বাহির), সারুলিয়া (টেংরা করিম জুট মিলস এলাকা-১নং ওয়ার্ড অংশ) এলাকা নিয়ে ৬৭ নং ওয়ার্ড গঠিত। প্রায় ২৭,০০০ ভোটার এবং লক্ষাধিক লোকের বসবাস এই ওয়ার্ডটিতে। মোট ভোটারের অর্ধেক ভোট কাস্ট হয়েছে বলে জানিয়েছে ভোটকেন্দ্রের দায়িত্বে থাকা এক সূত্র। এবং বেশ বড় ব্যবধানে হাজী ইবরাহীম জয়ী হয়েছেন।

বিজয়ের পর হাজী মোঃ ইবরাহীম ( প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক আল-জাজিরা হাউজিং লিঃ) বলেছেন, ৬৭ নং ওয়ার্ড-কে সর্বোচ্চ নাগরিক সুবিধা সমৃদ্ধ আদর্শ নগরীরূপে গড়ে তুলতে চান তিনি। জলাবদ্ধতা, শব্দ দূষণ, বায়ূ দূষণসহ অত্র এলাকার যাবতীয় দূর্নাম তিনি ঘুচাতে চান। মাদকমূক্ত, চাঁদাবাজ মুক্ত, সন্ত্রাস মুক্ত, পরিচ্ছন্ন শান্তির নগরী ৬৭ নং ওয়ার্ড গড়ে তোলা তার আদর্শিক স্বপ্ন। এ স্বপ্ন বাস্তবায়নে তিনি নিরলস কাজ করে যাবেন।