ড. আহমদ আব্দুল কাদেরের উপর ষড়যন্তমূলক গ্রেফতারী পরোয়ানার বিরুদ্ধে খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার তীব্র নিন্দা ও প্রতিবাদ

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ১৯ ২০১৮, ১৮:৪৫

একুশে জার্নাল লন্ডন: বাংলাদেশের ২৩ দলীয় জোটের শীর্ষ নেতা, খেলাফত মজলিসের সংগ্রামী মহাসচীব, হবিগঞ্জ ৪ আসনের ২৩ দলীয় জোট ও ঐক্য ফ্রন্ট মনোনিত (ধানের শীষের) সংসদ সদস্য পদপ্রার্থী ড,আহমদ আব্দুল কাদেরের উপর ষড়যন্তমূলক নাশকতা মামলা ও গ্রেফতারী পরোয়ানা জারীর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তাহা প্রত্যাহারের দাবী করে বিবৃতি প্রদান করেছেন, খেলাফত মজলিস যুক্তরাজ্যের সভাপতি মাওলানা সাদিকুর রাহমান, সাধারণ সম্পাদক মাওলানা শাহ মিজানুল হক ও বায়তুলমাল সম্পাদক মাওলানা তায়ীদুল ইসলাম।

বর্তমান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার উদ্যেশ্যে নেতৃবৃন্দ বলেন, দেশে নির্বাচনের লেভেল প্লেয়িং নেই! তাই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড সঠিক রাখতে ষড়যন্তমূলক গ্রেফতারী পরোয়ানা বন্ধ ও প্রার্থীদের নির্বাচনের প্রচারণার সকল প্রকার প্রতিবন্ধকতা ও বিরোধী দলের উপর দুষ্করতীকারীদের হামলা বন্ধ এবং দুশিদের কে গ্রেফতার করার আহবান জানান।

নেতৃবৃন্দ আর বলেন, সরকার মিথ্যা মামলা ও হামলার মধ্য দিয়ে স্বৈরাচারীর নীল নকশা বাস্তবায়ন করতে চায়। জনগণ ভোটের মাধ্যমে তা প্রতিহত করে দেশে ইনসাফ ও শান্তি ফিরিয়ে আনার আহবান জানান।