ড. আহমদ আবদুল কাদের-সহ গ্রেফতারকৃতদের অবিলম্বে মুক্তি দিন: মাওলানা তায়িদুল ইসলাম

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

সেপ্টেম্বর ১৪ ২০২১, ২০:৫৫

খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার বায়তুলমাল সম্পাদক মাওলানা তায়িদুল ইসলাম বলেছেন, অন্যায় অবিচার আর দুর্নীতিতে গোটা দেশ ভরে গেছে। দেশে গনতন্ত্র নেই। মানুষের বাকস্বাধীনতা নেই। আইনের শাসন নেই। অফিস আদালতসহ সরকারি সকল প্রতিষ্ঠানকে আজ দলীয়করণ করা হয়েছে। সরকারের বিশেষ তত্ত্বাবধানে দুর্নীতিবাজ ও দুশ্চরিত্ররা জামিন পাচ্ছে, অথচ ন্যায়পরায়ণ ও আদর্শ ব্যক্তিরা জামিন পান না। একটি স্বাধীন দেশে এমন হতে পারে না। এসকলের বিরুদ্ধে জনগণকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ আন্দোলনে নামতে হবে। এর বিকল্প নেই।

গতকাল রাত ৯টায় লন্ডন মহানগর খেলাফত মজলিস আয়োজিত মাসিক নির্বাহী বৈঠকে প্রধান অতিথির বক্তৃতায় তিনি উপরোক্ত কথা বলেন। তিনি অবিলম্বে খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের-সহ গ্রেফতারকৃত সকল ওলামাদের মুক্তির দাবী জানান।

লন্ডন মহানগর খেলাফত মজলিসের সভাপতি হাফিজ মাওলানা এনামুল হক এর সভাপতিত্বে ও সহসাধারণ সম্পাদক ফুজায়েল আহমাদ নাজমুল এর পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মাওলানা আনিসুর রহমান, মাওলানা নুফায়েছ বরকতপুরী, মাওলানা শায়েখ রুম্মান আহমদ, মাওলানা দিলওয়ার হুসাইন, আব্দুল গফুর, মাওলানা মুতাসিম বিল্লাহ, মাওলানা আমিরুল ইসলাম, মাওলানা শাহজান আহমদ, মাওলানা আশরাফুল মাওলা, মাওলানা জয়নাল আবেদীন, ইসফাহ উদ্দিন, জাকির হুসাইন, কামাল আহমদ প্রমূখ।

বৈঠক শেষে খেলাফত মজলিস নেতা ড. আব্দুশ শাকুর ও মাওলানা শওকত আলীসহ সকল অসুস্থদের রোগমুক্তির জন্য দুয়া মাহফিল অনুষ্ঠিত হয়।