জালিয়াপাড়া মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন পাজেপ চেয়ারম্যান

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ০৮ ২০১৮, ০২:০৬

গুইমারা উপজেলার জালিয়াপাড়া, দারুল উলুম কারিমিয়া কওমী মাদ্রাসা (হেফজখানা ও এতিমখানা)র নতুন ভবন নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন পার্বত্য জেলা পরিষদ (পাজেপ) চেয়ারম্যান কংজরী চৌধুরী।

(৭ডিসেম্বর)শুক্রবার, বিকাল ৩ ঘটিকায় জালিয়াপাড়া দারুল উলুম কারিমিয়া কওমী মাদ্রাসা (হেফজ খানা ও এতিমখানা)র নতুন ভবন নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন ও অভিবাবক সমাবেশের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে মাদ্রাসার সিনিয়র শিক্ষক আব্দুল হান্নান মানসুর এর সঞ্চালনায় ও মাদ্রাসার ভারপ্রাপ্ত প্রিন্সিপাল মাওলানা ওসমান গনির সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গুইমারা সাবজোন কমান্ডার ক্যাপ্টেন মুফতি মাহমুদ জয়, গুইমারা থানার অফিসার ইনচার্জ বিদ্যুৎ কুমার বড়–য়া, গুইমারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, ১নং গুইমারা ইউপি চেয়ারম্যান মেমং মারমা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী,সমাজসেবক আব্দুল কাদের, জালিয়াপাড়া বাজার সভাপতি নুরুন্নবী চৌধুরী রুবেল সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশের মানুষ একে অন্যের ভাই, হোক না সে ভিন্ন ধর্মের বা বর্ণের। পার্বত্য অঞ্চলে আমরা একে অন্যের সাথে কাধে-কাধ মিলিয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে বাংলাদেশ সরকারকে সহযোগিতা করতে চাই।