জামিয়া তা’লীমুল কুরআন সিলেটের সবক উদ্বোধন ও দো’আ মাহফিল অনুষ্ঠিত

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুন ২৬ ২০১৯, ১৮:২২

একুশে জার্নাল ডেস্ক

শায়খুল কুররা মাওলানা আলী আকবর সিদ্দীক রাহ. প্রতিষ্ঠিত জামিয়া তা’লীমুল কুরআন গোটাটিকর (ষাটঘর) সিলেটের নতুন শিক্ষাবর্ষের সবক উদ্বোধন ও দুয়া মাহফিলে অনুষ্ঠিত হলো আজ ২৬ জুন।

জামিয়ার মুহতামিম মাওলানা ক্বারী ইমদাদুল হক নোমানী’র সভাপতিত্বে ও শিক্ষাসচিব মাওলানা ক্বারী ফয়জুল্লাহ মায়মুনের পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে প্রধান মেহমান হিসেবে নছিহত এবং সবক ইফতেতাহ করেন আঞ্জুমানের উপদেষ্টা, জামিয়া মতিনিয়া হেতিমগঞ্জ সিলেটের মুহতামিম হযরত মাওলানা শায়খ আব্দুস সালাম বাগরখলি দা. বা.।

অন্যান্যদের মধ্যে বয়ান ও উপস্থিত ছিলেন, জামিয়ার নায়েবে মুহতামিম মাওলানা ক্বারী হাফেজ ইনাম বিন সিদ্দিক, মাওলানা ক্বারী যুবায়ের আহমদ আনোয়ারী, মাওলানা ক্বারী হাফেজ মুহাম্মদ আলী। সহকারী শিক্ষক মাওলানা ক্বারী মুজাহিদুল ইসলাম, মাওলানা ক্বারী আবুল হুসাইন শরীফ, মাওলানা ক্বারী ইবাদ বিন সিদ্দিক, মাওলানা আব্দুন নূর, মাওলানা ক্বারী আব্দুর রহীম, মাওলানা ক্বারী হাফেজ বদরুল আলম, মাওলানা ক্বারী ছালেহ আহমদ, মাওলানা ক্বারী মুশাররফ হুসাইন, মাওলানা হাফেজ আব্দুল্লাহ, মাওলানা হাফেজ ইদ্রিস আলী আনোয়ার, মাস্টার রুকন উদ্দিন, মাস্টার সাবেরীন, মাস্টার মেহরাজ উদ্দিন প্রমুখ।

উল্লেখ্য, ইসলাম ও আধুনিক শিক্ষার সমন্বিত সিলেবাসে কিতাব বিভাগ (মুখতাসারুল মা’আনী), হিফয বিভাগ, নুরানি বিভাগ এবং জেনারেল বিভাগে (একাডেমি) তিন শতাধিক ছাত্র ইতোমধ্যে ভর্তি হয়েছে। দুইটি বিভাগে ভর্তি চলমান। সার্বিক উন্নতি ও সফলতার জন্য সবার পরামর্শ, সহযোগিতা ও দুয়া কাম্য। আল্লাহ পাক দ্বীনি এ দরসগাহকে কবুল করুন। আমীন।