জাতির সাথে প্রতারনা করে জনগনের মানবাধিকার ও ভোটাধিকার হরন করা হয়েছে; অধ্যাপক আব্দুল কাদির সালেহ

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জানুয়ারি ০১ ২০১৯, ১৪:৪৬

হাজার হাজার কোটি টাকা খরচ করে একটি প্রহসনমুলক নির্বাচন করে দেশ জাতি ও মানবতার সাথে প্রতারনা করে মানুষের মৌলিক মানবাধিকার ও ভোটাধিকার হরন করে একটি জঘন্যতম ইতিহাস সৃষ্ঠি করেছে নির্বাচন কমিশন।

গতকাল সোমবার খেলাফত মজলিস বার্মিংহাম শাখার উদ্যোগে আয়োজিত “ মানবাধিকার ভোটাধিকার” প্রেক্ষিত বাংলাদেশ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম্ মহাসচিব ও ইউরোপ তত্তাবধায়ক অধ্যাপক মাওলানা আব্দুল কাদির সালেহ একথাগুলো বলেন।


স্থানীয় স্মলহিতের আল- আমান হলরুমে আয়োজিত শাখা সভাপতি মাওলানা এনামুল হাসান ছাবিরের সভাপতিত্বে ও সেক্রেটারী আ ফ ম শুয়াইবের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য সহ সভাপতি মুফতি তাজুল ইসলাম, ক্বারী আব্দুল মুকিত আজাদ।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বার্মিংহাম সহ সভাপতি আলহাজ আব্দুল মালিক পারভেজ, সৈয়দ ফজলুসসামাদ, বি এনপি নেতা মাশাহিদ আলী তালুকদার, সৈয়দ কবির আহমদ, জামিল চৌধুরী, হাফেজ শাহেদ আহমদ, হাফেজ আহমদ হুসাইন, ক্বারী আব্দুল মুনির, মাওলানা ফয়েজ আহমদ,মাওলানা বাহার উদ্দীন, আলহাজ আব্দুল আজীজ, কবির উদ্দীন তকী, মাওলানা আব্দুল্লাহ, আবদুল্লাহ আল মামুন, উবায়দুল কবির খোকন হাজী মুসলিম খান, কারী হেলাল আহমদ প্রমুখ।