ছাত্র মজলিস গোলাপগঞ্জ উপজেলা ও পৌর শাখার বার্ষিক সহযোগী সদস্য সমাবেশ ১৯ অনুষ্ঠিত

একুশে জার্নাল

একুশে জার্নাল

অক্টোবর ১২ ২০১৯, ০০:২৩

একুশে জার্নাল ডেস্ক: বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস গোলাপগঞ্জ উপজেলা উত্তর, উপজেলা দক্ষিণ ও পৌর শাখা পুনর্গঠন উপলক্ষে (১১ অক্টোবর ১৯ ইং) শুক্রবার দুপুর ২ টায় গোলাপগঞ্জ উপজেলা সদরস্থ NBHL মিলনায়তনে বার্ষিক সহযোগী সদস্য সমাবেশ অনুষ্ঠিত হয়।
গোলাপগঞ্জ পৌর সভাপতি সাইফুর রহমানের সভাপতিত্বে এবং উপজেলা দক্ষিণ সভাপতি এমাদ উদ্দিন ও উপজেলা উত্তর শাখা সভাপতি সালমান আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সহযোগী সদস্য সমাবেশে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত থেকে ২০১৯-২০ সেশনের জন্য গোলাপগঞ্জ উপজেলা উত্তর, উপজেলা দক্ষিণ ও পৌর শাখার কমিটি পূণর্গঠন কার্যক্রম পরিচালনা করেন সিলেট পূর্বজেলা ছাত্র মজলিসের নব মনোনীত সেক্রেটারী মুহাম্মদ এনামুল ইসলাম।
সমাবেশে সহযোগী সদস্যদের প্রত্যক্ষ ভোটে ২০১৯-২০ সেশনের জন্য গোলাপগঞ্জ উপজেলা উত্তর শাখা সভাপতি পূণ: নির্বাচিত হন সালমান আহমদ, সেক্রেটারি পূনঃ মনোনীত হন মোহাম্মদ আব্দুল্লাহ। উপজেলা দক্ষিণ শাখা সভাপতি পুনঃ মনোনীত হন এমাদ উদ্দিন, সেক্রেটারি মনোনীত হন শাহিন আহমদ ফামান। পৌর শাখা সভাপতি নির্বাচিত হন শাহিনুল ইসলাম রাজু, সেক্রেটারি মনোনীত হন মোঃ ওলিউর রহমান।
নির্বাচিত সভাপতিদেরকে শপথ বাক্য পাঠ করান সমাবেশের প্রধান নির্বাচন কমিশনার মুহাম্মদ এনামুল ইসলাম।
সমাপনী অধিবেশনে উপজেলা দক্ষিণ শাখা সভাপতি এমাদ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাত্র মজলিস সিলেট পূর্ব জেলা সাবেক সভাপতি মুহাম্মদ খায়রুল ইসলাম।
উপজেলা উত্তর শাখা সভাপতি সালমান আহমদ ও পৌর সভাপতি শাহিনুল ইসলাম রাজু’র যৌথ পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাত্র মজলিস সিলেট পূর্ব জেলা সেক্রেটারি মুহাম্মদ এনামুল ইসলাম, সাবেক সেক্রেটারী নাঈম উদ্দিন তাপাদার, প্রশিক্ষণ ও মাদ্রাসা বিষয়ক সম্পাদক এম জাবের আহমদ, খেলাফত মজলিস গোলাপগঞ্জ উপজেলা সহ সভাপতি মাওলানা আবু ফেরদৌস, সাধারণ সম্পাদক মাওলানা আব্দুস সালাম, ছাত্র মজলিস সিলেট পূর্ব জেলা বায়তুলমাল ও প্রচার সম্পাদক রুহুল আমীন, প্রকাশনা ও স্কুল কার্যক্রম সম্পাদক সাইফুর রহমান।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মাওলানা ইকবাল হুসাইন, মনজুর আহমদ, উপজেলা উত্তর শাখা সেক্রেটারি মোহাম্মদ আব্দুল্লাহ, সদ্য সাবেক বায়তুলমাল ও প্রকাশনা সম্পাদক শিপার আহমদ, উপজেলা দক্ষিণ সেক্রেটারি শাহিন আহমদ ফামান, পৌর সেক্রেটারি ওলিউর রহমান, তাহের আহমদ, মারুফ আহমদ প্রমুখ।