ছাত্র মজলিসের সদস্য সম্মেলন সফল করুন -অধ্যাপক আব্দুল কাদির সালেহ

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

আগস্ট ৩১ ২০১৯, ০৮:১৩

আগামী ২০ ও ২১ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সদস্য সম্মেলন সফলের লক্ষ্যে যুক্তরাজ্যের লন্ডন সিটিতে অবস্থানরত সংগঠনের প্রাক্তন সদস্যের এক সভা গতকাল ২৯ আগষ্ট, বৃহস্পতিবার দুপুর ২টায় স্থানীয় আলহুদা একাডেমিতে অনুষ্ঠিত হয়।

সংগঠনের প্রতিষ্ঠাকালীন কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য মাওলানা শওকত আলীর সভাপতিত্বে ও আব্দুল করিম উবায়েদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাকালীন কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল ও সাবেক কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক মাওলানা আব্দুল কাদির সালেহ ।

আগামী অনুষ্ঠিতব্য সদস্য সম্মেলনকে সফল করে তোলার আহবান জানিয়ে প্রধান অতিথির বক্তৃতায় সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা আব্দুল কাদির সালেহ বলেন, ১৯৯০ সালের ৫ই জানুয়ারি এক ঐতিহাসিক সিদ্ধান্তের মধ্যদিয়ে আমরা হাতেগোনা কয়েকজন যুবক ইসলামী ছাত্র মজলিসের ঘোষণা দিয়েছিলাম। আজ সেই শিশু সংগঠনটি যুবকে রূপান্তরিত হয়েছে। ইতিমধ্যে দেশের প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে জ্ঞান অর্জন, চরিত্র গঠন ও সমাজ বিপ্লবের দাওয়াত পৌছেগেছে। আমরা আশাবাদী, নানান ঘাতপ্রতিঘাত উপেক্ষা করে ছাত্র মজলিস তার শেষ গন্তব্যে পৌছবে। তবে এক্ষেত্রে প্রাক্তনদের সর্বাত্মক সহযোগিতার বিকল্প নেই।

সভায় প্রাক্তন সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন, মাওলানা কামরুল হাসান খান, মাওলানা মুফতি আব্দুর রাজ্জাক, ফুজায়েল আহমাদ নাজমুল, মাওলানা আনিসুর রহমান, ফজলুর রহমান, মাওলানা নাজমুল ইসলাম প্রমূখ।