ছাতকে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৪ জনসহ আহত ৫

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

আগস্ট ৩১ ২০২০, ১৩:১৪

ছাতক প্রতিনিধিঃ ছাতকে প্রতিপক্ষের হামলায় শিশুসহ একই পরিবারের ৪ জন ও প্রতিপক্ষের ১ জন আহত হয়েছেন। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে রবিবার সকালে উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের মনিরগাতি-গুরাদেও গ্রামের মাঠে এ হামলার ঘটনা ঘটে।

হামলায় গুরুতর আহত ২ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানাগেছে দীর্ঘদিন ধরে মনিরগাতি-গুরাদেও গ্রামের মৃত আব্দুস ছত্তার তালুকদারের পুত্র আব্দুল মুকিত তালুকদারের সাথে দড়ার পার গ্রামের আব্দুল খালিক কালাশাহ’র পুত্র রকিবুল আহমদ লেবুর জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। রবিবার এ জমিতে হালচাষ করতে যায় আবদুল মুকিত তালুকদারের ভাই মুহিত মিয়া তালুকদার। হালচাষরত মুহিত মিয়া তালুকদারের উপর হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে রকিবুল আহমদ লেবু ও তার লোকজন ।

এ সময় তাকে রক্ষা করতে আসা ময়না মিয়া (৩৭),ছুরত মিয়া (৩০), সুরাইয়া বেগম(১১) আহত হয়। গুরুতর আহত মুহিত মিয়া ও ময়না মিয়াকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছুরত মিয়া ও সুরাইয়া বেগমকে কৈতক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এদিকে আহত রকিবুল আহমদ লেবুকে ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানা গেছে। এ ব্যাপারে আব্দুল মুকিত তালুকদার জানান,তাদের যুগ -যুগ ধরে দখলীয় জমিতে হালচাষ করতে গেলে হামলার শিকার হয়েছেন পরিবারের লোকজন। রকিবুল আহমদ লেবু জানিয়েছেন এই জমি তাদেরও মৌরসী সম্পত্তি।