চৌদ্দগ্রামে ঘুমের মধ্যে গৃহবধূকে হত্যার অভিযোগ: স্বামী পলাতক

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ০৯ ২০১৮, ১১:৪৯

শাহীন বিন শফিক, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লা চৌদ্দগ্রামের শুভপুর ইউনিয়নের ধনিজকরা গ্রামে ঘুমের মধ্যে আয়েশা আক্তার (২৫) নামে এক সন্তানের জননীকে হত্যার পর পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে পাষন্ড স্বামী শাকিলের বিরুদ্ধে।

নিহত আয়েশা চৌদ্দগ্রাম পৌরসভার বীরচন্দ্রনগর গ্রামের শাহ্ আলমের ছেলে শাকিল মিয়ার স্ত্রী। রবিবার (৯ ডিসেম্বর) তথ্যটি নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক মো. জাহিদুল হক জানান, খবর পেয়ে লাশটি উদ্ধার শেষে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, তিন বছর আগে পারিবারিকভাবে বিয়ের পর থেকে শাকিল প্রায়ই ধনিজকরা গ্রামে শ্বশুড় বাড়িতে থাকতো। দীর্ঘদিন ধরে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে উভয়ের মধ্যে ঝগড়া চলছিল। শনিবার (৮ ডিসেম্বর) রাতে বাক-বিতন্ডার জের ধরে শাকিল আয়েশাকে বেদম মারধর করে। এক পর্যায়ে ঘুমের মধ্যে আয়েশাকে হত্যা করে পালিয়ে যায় তার স্বামী শাকিল। সকালে পরিবারের লোকজন ঘুম থেকে উঠে তাদের কোন সাড়া-শব্দ না পেয়ে রুমে গিয়ে দেখে আয়েশার নিথর দেহ পড়ে রয়েছে বিছানায় এবং স্বামী শাকিলও নেই। নিহত আয়েশা এক মেয়ে সন্তানের জননী।