চৌদ্দগ্রামে ইশা ছাত্র আন্দোলনের উপজেলা সম্মেলন অনুষ্ঠিত

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

মার্চ ০৮ ২০১৯, ১২:৩০

উন্নয়ন সুশাসন ও মানবাধিকার প্রতিষ্ঠায় ইসলাম-ই একমাত্র সমাধান’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন চৌদ্দগ্রাম উপজেলা উত্তর শাখার উদ্যোগে ৮ মার্চ (শুক্রবার) সকাল ৯ টায় মিয়াবাজারস্থ আই.এ.বি কার্যালয়ে উপজেলা সম্মেলন অনুষ্ঠিত হয়।

শাহীন বিন শফিকের সভাপতিত্বে অনুষ্ঠিতব্য উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় শুরা সদস্য ও কুমিল্লা জেলা দক্ষিণ শাখার সভাপতি মু.মনির হোসাইন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জাহিলিয়াতের সমাজ ব্যবস্থা ভেঙে চুরমার করে ইসলামী সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠার জন্যই ছাত্র আন্দোলন কাজ করে যাচ্ছে। ইসলামী হুকুমাত প্রতিষ্ঠা করা ছাত্র আন্দোলন-এর মূল লক্ষ্য। ইসলামী হুকুমত না থাকার কারনেই আজ ধর্ষণ খুন গুম ও বিভিন্ন অপরাধে জর্জরিত বাংলাদেশ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চৌদ্দগ্রাম উপজেলা উত্তরের সভাপতি মাওলানা মিজানুর রহমান।

সম্মেলন শেষে প্রধান অতিথি বিগত সেশনের কমিটি বিলুপ্ত করে ২০১৯ সেশনের জন্য শাহীন বিন শফিককে সভাপতি, ওয়াহিদুর রহমানকে সহ-সভাপতি ও তরিকুল ইসলামকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষনা করেন।

এতে আরো উপস্থিত ছিলেন, বামুক চৌদ্দগ্রাম উপজেলা শাখার সাধারণ সম্পাদক মু. মহিউদ্দিন। ইশা ছাত্র আন্দোলন চৌদ্দগ্রাম উপজেলা উত্তরের সহ সভাপতি মু. আবু আইয়ুব আনসারী। সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুনসহ উপজেলার অন্যান্য নেতৃবৃন্দ।