চট্রগ্রামে ঐক্যফ্রন্ট প্রার্থী সৈয়দ মোহাম্মদ ইব্রাহিমের উপর হামলা

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ২৩ ২০১৮, ১৩:৩১

নির্বাচনী প্রচারণার সময় চট্টগ্রাম-৫ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট ও ধানের শীষের প্রার্থী মেজর জেনারেল (অব.) সৈয়দ মোহাম্মদ ইব্রাহিমের ওপর হামলা হয়েছে। রোববার (২৩ ডিসেম্বর) বিকেলে এই হামলার ঘটনা ঘটে। এতে বিএনপির বেশ কয়েকজন নেতাকর্মী আহত হন। সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম বলেন, আমার উপর এবং আমার গাড়ি বহরের উপর হামলা হয়েছে। আমার সঙ্গে থাকা চিকনদন্ডি ইউনিয়ন বিএনপির সভাপতি মহসিন মাথায় গুরুতর আহত হয়েছে। এছাড়া আমার ড্রাইভার ও আমিও হালকা আহত হয়েছি। তিনি বলেন, লক্ষ্যবস্তু ছিলাম আমি। পাথর ও ইট আমাকে লক্ষ্য করে মারে কিন্তু মিস করে। সঙ্গীদেরকে লক্ষ্য করে যা মারা হয়, সেগুলো তাদেরকে হিট করে। আরও মারার জন্য প্রস্তুত হচ্ছিল, কিন্তু রাজনৈতিক সহকর্মীগণ ত্বরিত গতিতে আমার গাড়িকে ঘিরে ফেলায় আমরা নিরাপত্তা পাই।

ইব্রাহিম জানান, হাটহাজারী উপজেলা ফতেহপুর ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট শামীমের বড় ভাই মোহাম্মদ সেলিম এবং এই নির্বাচনে আমার রাজনৈতিক প্রতিপক্ষ লাঙ্গলের তথা মহাজোটের সমর্থক ছাত্র সংগঠনের শাহআলমের নেতৃত্বে একদল তরুণ এই আক্রমণ পরিচালনা করেন। এরজন্য আমার প্রতিপক্ষের প্রার্থীর আগ্রাসী মনোভাব এবং নির্বাচন ফলাফল ছিনতাইয়ের মনোভাবকে দায়ী করি।

ধানের শীষের এই প্রার্থী বলেন, নির্বাচন আসবে যাবে, মুক্তিযুদ্ধের রনাঙ্গনের বীর প্রতীক প্রতি বছর আসবেনা। সর্ব অবস্থায় আমি শান্তি চাই এবার কোন প্রতিহিংসা পরায়ণ কর্ম যেন কোথাও না হয়, সেই আহবান জোরালো ভাবে রাখছি। হাটহাজারীর জনগণ, বিগত কয়েক মাস যাবত, বিশেষত বিগত দশ বারো দিন যাবত যেই হামলা, নিপীড়ন এবং প্রতিবন্ধকতার স্বীকার হচ্ছে তা হাটহাজারীর জনগণ ৩০ ডিসেম্বর ধানের শীষে ভোট দিয়ে যথাযথভাবে জবাব দিবেন ইনশাআল্লাহ