গোলাপগঞ্জে এইচএসসি কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা

একুশে জার্নাল

একুশে জার্নাল

জুলাই ২৯ ২০১৯, ১৯:০৩

গোলাপগঞ্জ প্রতিনিধি:
গোলাপগঞ্জে এইচএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার বিকাল ৩টায় উপজেলার ঢাকাদক্ষিণ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ অডিটোরিয়ামে ঢাকাদক্ষিণ সরকারি কলেজের লাইব্রেরিয়ান ও লেখক খায়রুল ইসলাম সুহেবের আয়োজনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ডাক বিভাগের সাবেক মহাপরিচালক ও রম্যলেখক আতাউর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জ্ঞান ই শক্তি, জ্ঞানকে কাজে লাগিয়ে প্রকৃত শিক্ষায় শিক্ষিত হও। স্কুল কলেজের বইয়ের পাশাপাশি অন্যন বই পড়বে, যাতে তুমাদের ব্যক্তিগত জীবনে অনেক কাজে লাগবে। তিনি অারো বলেন যে, আগামি নতুন প্রজন্ম বই পড়ার সাথে সাথে সত্যতার ন্যায় সমৃদ্ধময় বাংলাদেশ গড়বে।

ঢাকাদক্ষিণ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ ইসমাইল হোসেনের সভাপতিত্বে ও খায়রুল ইসলাম সুহেবের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকাদক্ষিণ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডির সদ্য সাবেক সভাপতি সাহাব উদ্দিন আহমদ, বিশিষ্ট চিত্রশিল্পী ও ফ্রিলান্স সাংবাদিক বাইস কাদির, ঢাকাদক্ষিণ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারি অধ্যাপক আব্দুল মুকিত, ঢাকাদক্ষিণ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারি প্রধান শিক্ষক ছলমান আহমদ চৌধুরী, প্রভাষক সাজ্জাদুর রহমান, প্রভাষক তানিয়া আক্তার, অনুষ্ঠানের অন্যতম সহযোগী রাজু আহমদ।

কৃতী শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন তানজিলা পারভিন। অনুষ্ঠানে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন ঢাকাদক্ষিণ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সিনিয়র শিক্ষক জয়নাল আবেদীন।

অনুষ্ঠান শেষে এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ১১জন শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও গোলাপগঞ্জের বাতিঘর বই প্রদান করা হয়।