গোয়াইনঘাটে মা ও শিশু সহায়তা কর্মসূচি নিয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত

একুশে জার্নাল

একুশে জার্নাল

জানুয়ারি ১৮ ২০২৩, ১৪:৩৭

  • তানজিল হোসেন, গোয়াইনঘাটঃ সিলেটের গোয়াইনঘাটে মা ও শিশু সহায়তা কর্মসূচির গবেষণা কার্যক্রম নিয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১৬ জনুয়ারি (সোমবার) বিকাল ৩ ঘটিকায় উপজেলা পরিষদের হলরুমে ইউএনও তাহমিলুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তাসলিমার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ।
  • উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের আয়োজনে জাতিসংঘ বিশ্ব খাদ্য কর্মসূচির কারিগরি সহায়তায় ও এনডিপির বাস্তবায়নে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন মা ও শিশু সহায়তা কর্মসূচির পরিচালক রুবিনা গনি, মহিলা বিষয়ক অধিদপ্তর সিলেটের উপ-পরিচালক শাহিনা আক্তার, ডব্লিউএফপি -এর প্রতিনিধি মামুনুর রশিদ, আইএফপিআরআই -এর আকলিমা প্রমুখ। এতে উন্মুক্ত আলোচনায় অংশ নেন ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল ও তোয়াকুল ইউপির প্যানেল চেয়ারম্যান হেলাল উদ্দিন।
  • এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম, গোলাম আম্বিয়া কয়েছ, বিভিন্ন ইউপির চেয়ারম্যান, সচিব ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, প্রকল্প কর্মকর্তা এবং কর্মচারী সহ স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।