গোয়াইনঘাটে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবসে বিভিন্ন কর্মসূচি পালন

একুশে জার্নাল

একুশে জার্নাল

মার্চ ১৭ ২০২৩, ২২:৩০

  • তানজিল হোসেন, গোয়াইনঘাটঃ সিলেটের গোয়াইনঘাটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে উপজেলা প্রশাসন বিভিন্ন কর্মসূচি পালন করেছে।
  • ১৭-ই মার্চ (শুক্রবার) সকাল ১০টায় উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা কমান্ড, গোয়াইনঘাট থানা পুলিশ, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন, বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে। এরপর সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিলুর রহমানের নেতৃত্বে বর্নাঢ্য র‍্যালী অনুষ্ঠিত হয়। র‌্যালী শেষে
    সকাল ১১টায় ইউএনও’র সভাপতিত্বে উপজেলা হলরুমে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। সভায় বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া হেলাল।
  • সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আফিয়া বেগম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানভীর হোসেন, গোয়াইনঘাট সার্কেলের এএসপি প্রবাস কুমার সিংহ, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হক, গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কে. এম. নজরুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল হক, উপজেলা আ. লীগ নেতা সুবাস চন্দ্র পাল ছানা।
  • সভায় বিভিন্ন ইউপির চেয়ারম্যান, মেম্বার, পদস্থ কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। দিবসটি উপলক্ষে গোয়াইনঘাট উপজেলা কমপ্লেক্স স্টুডেন্ট ক্লাব -এর আয়োজনে বইমেলার উদ্বোধন করেন অতিথিবৃন্দ। এছাড়াও পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন ও বাদ জুম্মা উপজেলা মডেল মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এরপর বিকেলে গোয়াইনঘাট সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় প্রীতি ফুটবল ম্যাচ।