গোলাপগঞ্জে প্রস্তাবিত উপ‌জেলা স্টে‌ডিয়াম বাস্তবায়‌নে লক্ষ্যে আ‌লোচনা সভা অনুষ্ঠিত

একুশে জার্নাল

একুশে জার্নাল

ফেব্রুয়ারি ২৮ ২০১৯, ১৬:৫৬

গোলাপগঞ্জ প্রতিনিধি: ‌গোলাপগঞ্জ উপ‌জেলার ধারাবহ‌রে প্রস্তা‌বিত উপ‌জেলা স্টে‌ডিয়াম বাস্তবায়‌নের দাবী‌তে আ‌লোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্প‌তিবার (২৮ ফেব্রুয়ারি) স্থানীয় এলাকাবাসী উদ্যোগে বিকা‌লে ৩ টার সময় ধারাবহর একমাইল এলাকায় অনু‌ষ্ঠিত হয়েছে।

গোলাপগঞ্জে প্রস্তাবিত উপ‌জেলা স্টে‌ডিয়াম বাস্তবায়‌নে লক্ষ্যে আ‌লোচনা সভা অনুষ্ঠিত

অনুষ্ঠিনের আ‌লোচনায় বক্তারা ব‌লেন, দীর্ঘ ৩৭ বছর পূ‌র্বে স্টে‌ডিয়াম নির্মা‌ণের জন্য ভূ‌মি অ‌ধিগ্রহণ করা হ‌লেও আজ পর্যন্ত তা বাস্তবায়ন করা হয়‌নি। এ‌নি‌য়ে বি‌ভিন্ন সময় জাতীয় ও স্থানীয় দৈ‌নি‌কে একা‌ধিক সংবাদ প্রকা‌শিত হ‌য়ে‌ছে। স্টে‌ডিয়াম বাস্তবায়‌নের জন্য দেশে যেভাবে আ‌ন্দোলন হ‌য়ে‌ছে বা হ‌চ্ছে তেম‌ননি বি‌দে‌শের মা‌টি‌তেও গোলাপগঞ্জবাসী আ‌ন্দোলন কর‌ছেন। কিন্তু আজ পর্যন্ত কর্ণপাত ক‌রেনি উপ‌জেলা প্রশাসন। এজন্য দ্রুত উপ‌জেলা স্টে‌ডিয়াম বাস্তবায়‌নের জন্য উপ‌জেলা প্রশাস‌নের কা‌ছে জোর দাবী জানান বক্তারা।

আমুড়া ইউনিয়ন আওয়ামীল‌ীগ নেতা আবু সু‌ফিয়ান আজ‌মের সভাপ‌তি‌ত্বে ও রা‌সেল আহম‌দের প‌রিচালনায় শুরু‌তে স্বাগত বক্তব্যের মাধ্য‌মে আ‌লোচনার মূল বিষয়বস্তু তু‌লে‌ ধ‌রেন যুক্তরাজ্য প্রবাসী সাংবা‌দিক ও লেখক আ‌নোয়ার শাহজাহান। আ‌লোচনায় অংশ নেন আমুড়া ইউ‌পি চেয়ারম্যন রু‌হেল আহমদ, যুক্তরাজ্য শ্র‌মিকলীগ নেতা আব্দুল বা‌ছির, প্রবাসী ক‌মিউ‌নি‌টি নেতা সালেহ আহমদ, আমুড়া ইউ‌পির সা‌বেক ‌মেম্বার খ‌লিলুর রহমান, ইউ‌পি সদস্য তা‌রেক আহমদ, মিছবাহ উ‌দ্দিন কুটই, সাংবা‌দিক ইমরান আহমদ, গোলাম দস্ত‌গির খান ছামিন, খন্দকার বদরুল আলম, ফখরুল ইসলাম শা‌কিল।

অন্যা‌ন্যের ম‌ধ্যে উপ‌স্থিত ছি‌লেন সমাজ‌সেবী আক্তার হোসাইন, আ‌নোয়ার শাহজাহান প্রাথ‌মিক বিদ্যাল‌য় এসএম‌পি সভাপ‌তি আ‌নোয়ার হুমায়ূন, এলাকার বি‌শিষ্ট মুর‌ব্বি আব্দুল মুছ‌ব্বির, আব্দুল জ‌লিল, মামুন, জাবেদ, উজ্জল, মাসুদ, ফাহিম ফুটবলার মু‌হি উদ্দিনসহ এলাকার মুর‌ব্বিয়ান, যুবসমাজ ও বাজা‌রের ব্যবসায়ীবৃন্দ।

এ‌দি‌কে, আগামী সোমবার বিকাল ৪ টায় উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মামুনুর রহমান স্টে‌ডিয়াম প‌রিদর্শ‌নে কর‌বেন ব‌লে সভায় জানা‌নো হয়। এসময় এলাকার সর্বস্ত‌রের জনগণ‌কে উপ‌স্থিত থাকার আহবান জানান বক্তারা।