খেলাফত মজলিস লন্ডন মহানগরীর দ্বিমাসিক নির্বাহী সভা অনুষ্ঠিত

একুশে জার্নাল

একুশে জার্নাল

নভেম্বর ০৭ ২০১৮, ১২:০৯

 একুশে জার্নাল: ইসলামী আন্দোলনের কর্মীদের কে আল্লাহর অপছন্দনীয় সকল কর্ম বর্জন করতে হব। সংগঠনকে সংগবদ্ধ উদ্যোগে, নেতৃবৃন্দের নির্দেশ অনুস্বরণ করে নিজ দায়ীত্ব সম্পাদন করতে হবে। সকল কর্মীদেরকে ইসলামের আলোকে আত্মগঠন করে সমাজে ইনসাফ প্রতিষ্ঠার জন্য আত্মনিয়োগের মাধ্যমে শান্তি প্রতিষ্ঠার জন্য নেতৃত্ব দিতে হবে। গত ৬ নভেম্বর ২০১৮, ইস্ট লন্ডনস্থ আলহুদা সেন্টারে লন্ডন সিটির নির্বাহী সভায় হেদায়াতি বক্তব্যে সাবেক সভাপতি ও যুক্তরাজ্য শাখার বায়তুলমাল সম্পাদক মাওলানা তায়ীদুল ইসলাম উপরোক্ত কথাগুলো বলেন ।

লন্ডন মহানগর খেলাফত মজলিসের দ্বিমাসিক উক্ত নির্বাহী সভায় সভাপতিত্ব করেন, শাখার সভাপতি হাফিজ মাওলানা এনামুল হক ও সাধারণ সম্পাদক মাওলানা আনিসুর রাহমানের পরিচালনায় এতে কোরআন তেলাওয়াত করেন, ক্বারী মুহাম্মদ ফজলু মিয়া।

শুরুতে পবিত্র দারসে কোরআন পেশ করেন, সিটির সহ সাধারণ সম্পাদক মাওলানা নুফাইছ আহমদ বরকতপুরী।তিনি বলেন, মুমিনগণ পরস্পর ভাই-ভাই। অতএব, আমাদের সমাজে মধ্য যে কোন সমস্যা দেখা দিলে, তাহা দায়ীত্বশীলগণ মীমাংসা করতে হবে। কাউকে উপহাস না করে, অন্তরে আল্লাহর প্রতি ভয় রেখে তাঁর সমাজে ইনসাফ প্রতিষ্ঠা জন্য ঐক্যবদ্ধ আন্দোলন করতে হবে।

নির্বাহী সভায় বক্তব্য আলোচনায় অংশ গ্রহণ করেন, শাখার সহ সভাপতি হাফিজ মাওলানা মুফতী আব্দুর রাজ্জাক, সহ সভাপতি মাওলানা আব্দুল মালিক, সহ সাধারণ সম্পাদক মাওলানা জাবির আহমাদ, বায়তুলমাল সম্পাদক মাওলানা শেখ রুম্মান আহমাদ, সহ বায়তুলমাল সম্পাদক শেখ ফখরুল আবেদ্দীন মুরশেদ, দাওয়া বিষয়ক সম্পাদক মাওলানা আব্দুল খালিক সাহেদ, মাওলানা মুতাসিম বিল্লাহ, অফিস ও প্রচার সম্পাদক মাওলানা আবুল কাশেম চৌধুরী, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক ক্বারী মুহাম্মাদ ফজলু মিয়া, নির্বাহী সদস্য মুহাম্মাদ ইসবাহ উদ্দীন কামরুল, মাওলানা রশিদ আহমাদ, মাওলানা আশরাফুল মাওলা, মাওলানা মোঃ শাহজাহান, মাওলানা আমিরুল ইসলাম প্রমুখ।