খেলাফত মজলিস বিমানবন্দর থানার ইফতার মাহফিল অনুষ্ঠিত।

একুশে জার্নাল

একুশে জার্নাল

মে ২৫ ২০১৮, ১৮:৫৯

তাক্বওয়া ভিত্তিক ব্যক্তি ও সমাজ গঠনই মাহে রমজানের দাবী।
-প্রিন্সিপাল সৈয়দ মুহিবুর রহমান

খেলাফত মজলিসের কেন্দ্রিয় উপদেষ্টা পরিষদ সদস্য প্রিন্সিপাল সৈয়দ মুহিবুর রহমান বলেছেন তাক্বওয়া ভিত্তিক ব্যক্তি ও সমাজ গঠনই মাহে রমজানের দাবী। সে দাবী পূরণে সবাইকে এগিয়ে আসতে হবে।

খেলাফত মজলিস সিলেট মহানগর শাখা ঘোষিত ওয়ার্ডভিত্তিক “মাহে রমজানের তাৎপর্য ও শিক্ষা” শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলের তৃতীয় দিনে বিমানবন্দর থানাধীন ৪,৫,৬ ও ৭ নং ওয়ার্ডের ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

৮ রমজান শুক্রবার নগরীর আম্বরখানাস্থ হোটেল পলাশে অনুষ্ঠিত ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের কেন্দ্রিয় নির্বাহী সদস্য ও সিলেট মহানগর সভাপতি অধ্যাপক বজলুর রহমান এবং প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট মহানগর খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক কে এম আবদুল্লাহ আল মামুন।

৭ নং ওয়ার্ড সভাপতি মাওলানা আবু তাহের তাকির সভাপতিত্বে ও ৬ নং ওয়ার্ড সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ শফী উদ্দিনের পরিচালনায় এতে বক্তব্য রাখেন সিলেট মহানগরীর প্রশিক্ষণ সম্পাদক ডা.ফয়জুল হক,মহানগর প্রচার সম্পাদক ও শাহপরাণ পশ্চিম থানা সভাপতি মুহাম্মদ ইসহাক,মহানগর নির্বাহী সদস্য ও কতোয়ালী পশ্চিম থানা সভাপতি মাওলানা খায়রুল ইসলাম,শাহপরাণ পশ্চিম থানা সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল আহাদ মাসুম,দক্ষিণ সুরমা থানা সাধারণ সম্পাদক মাওলানা এনামুল হক,বিমানবন্দর থানা সাধারণ সম্পাদক মুহাম্মদ কামরুল ইসলাম।

ইফতার মাহফিলে শুভেচ্ছা বক্তব্য রাখেন খেলাফত মজলিস বিমানবন্দর থানা উপদেষ্টা মাওলানা আব্দুস শহীদ,থানা বায়তুলমাল সম্পাদক শাহীন আহমদ,থানা অফিস প্রচার সম্পাদক মুহাম্মদ সালাহ উদ্দিন,৪ নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল হক,৭ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মাওলানা মোশাহিদ আলী,ইসলামী ছাত্র মজলিস শাহজালাল জোন সভাপতি এহসান আহমদ,স্বপ্নঘুড়ি আসরের সহ সাংগঠনিক সম্পাদক তানিন মুন্না রুমেল প্রমুখ।

ইফতার মাহফিলে বিশেষ মোনাজাত পরিচালনা করেন খেলাফত মজলিস ৫ নং ওয়ার্ডের সাবেক সভাপতি ও বিমানবন্দর থানার উপদেষ্টা হাফিজ মাহমুদ মিয়া।