কিশোরগঞ্জে ৪টি আসনে ইসলামী আন্দোলনের প্রার্থীর মনোনয়ন বৈধ

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ০৩ ২০১৮, ০৫:১৮

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জ জেলায় নির্বাচনী ৬টি আসনের মধ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশের ৪টি আসনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে কিশোরগঞ্জ রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

বৈধ মনোনয়ন প্রার্থীরা হলেন কিশোরগঞ্জ-০১ আসনে মাওলানা মহিউদ্দীন আজমী, কিশোরগঞ্জ-০৩ আসনে হাফেজ মাওলানা আলমগীর হোসাইন তালুকদার, কিশোরগঞ্জ-০৪ আসনে হাফেজ মাওলানা আহসানুল্লাহ, কিশোরগঞ্জ-০৫ আসনে কাজী ইব্রাহীম।
বাতিল মনোনয়ন প্রার্থীরা হলেন কিশোরগঞ্জ-০২ আসনে আলহাজ্ব সালাউদ্দিন রুবেল ও কিশোরগঞ্জ-০৬ আসনে মোহাম্মদ মুছা খান।
ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ-২ আসনের প্রার্থী আলহাজ্ব সালাউদ্দিন রুবেলের কাছে জানতে চাইলে তিনি বলেন এটা সম্পূর্ণ অযৌক্তিক, আমার বিদ্যুৎ বিল পরিশোধ, নির্বাচন কমিশন বলছে ৭ দিন আগে কেন পরিশোধ করা হলো না। এই নূন্যতম কারণে মনোনয়নপত্র বাতিল করার কোন যৌক্তিকতা নেই। তিনি আরো জানান মনোনয়নপত্র বাতিলের বিপরীতে তিনি আপিল করতে ঢাকায় যাচ্ছেন।

অপর দিকে কিশোরগঞ্জ-০৬ আসনের প্রার্থী মোহাম্মদ মূছা খানকে প্রশ্ন করলে তিনি বলেন আমাকে বিদ্যুৎ বিল পরিশোধ না করার কারণে নাকি মনোনয়নপত্র বাতিল করেছে। অথচ ঐ বিদ্যুৎ বিল ২০১৭ সালের এবং সেই বিদ্যুৎ সংযোগটি বিচ্ছিন্ন এবং আমাকে বিদ্যুৎ বিল পরিশোধের কোন প্রকার নোটিশ দেওয়া হয়নি।দুই হাজার ৮৮৮ টাকা বকেয়া বিদ্যুৎ বিলের জন্য মনোনয়নপত্র বাতিল করার সম্পূর্ণভাবে অযৌক্তিক। আমি এর বিপরীতে আপিল করবো।