ওসমানীনগরে ২ পেশাদার ডাকাত আনর আলী ও মিছলু গ্রেপ্তার

একুশে জার্নাল

একুশে জার্নাল

ফেব্রুয়ারি ২৩ ২০২০, ০১:১৪

সিলেটের ওসমানীনগরে ২ পেশাদার ডাকাতকে অাটক করেছে পুলিশ। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদেরকে বিশ্বনাথ উপজেলার লামাকাজী এলাকা থেকে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে, ওসমানীনগর উপজেলার বড় হাজীপুর গ্রামের মৃত আইয়ুব আলীর পুত্র আনোয়ার আলী ওরফে আনর আলী ডাকাত এবং মৌলভীবাজার জেলার বড়হাট গ্রামের আলকাছ মিয়ার পুত্র মিছলু মিয়া।

এ সময় আনর আলীর কাছ থেকে একটি মুখোশ ও কালো জ্যাকেট ও ডাকাতি করার কাজে ব্যবহারের কিছু জিনিসপত্র উদ্ধার করে পুলিশ।

ওসমানীনগর থানার ওসি (তদন্ত) এসএম মাঈন উদ্দিনের নেতৃত্বে অভিযানে ছিলেন এসআই মনিরুল ইসলাম, এসআই স্বাধীন চন্দ্র তালুকদার,এএসআই পলাশ চন্দ্র।

পুলিশ জানায়, আনর আলী সিলেটসহ বিভিন্ন এলাকা থেকে প্রাইভেট কার চুরি করে এনে রং পরিবর্তনের মাধ্যমে ডাকাতি মাদক আনা-নেয়াসহ বিভিন্ন অপরাধমূলক কাজে ব্যবহার করেন। আনর আলী ও মিছলু মিয়া বুরুঙ্গা ইউপির সাবেক চেয়ারম্যান মখদ্দুছ আলীর বাড়িতে ডাকাতির ঘটনায় গত ৩০ জানুয়ারি মামলার তালিকা ভুক্ত আসামী।

ওসমানীনগর থানার ওসি (তদন্ত) এস এম মাঈন উদ্দিন বলেন, আসামিদের শনিবার দুপুরে সিলেটের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। আনর আলী প্রাইভেটকার চুরি ডাকাতিসহ নানা অপরাধের সাথে জড়িত। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে। মিছলু মিয়া হচ্ছে আনর অালীর অন্যতম সহযোগী।