ওসমানীনগরে কনফিডেন্স কোচিং সেন্টার’র দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

একুশে জার্নাল

একুশে জার্নাল

অক্টোবর ২৭ ২০১৯, ২২:৪৫

একুশে জার্নাল ডেস্ক: সিলেটের ওসমানীনগরের সেবামূলক শিক্ষা প্রতিষ্ঠান কনফিডেন্স কোচিং সেন্টারের পি.এস.সি/জে.এস.সি/এস.এস.সি পরীক্ষার্থীদের দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ২৭.১০.১৯ ইং অক্টোবর রবিবার ওসমানি নগর উপজেলার ৩নং পশ্চিম পৈলনপুর ইউপির গলমুকাপন গ্রামের কলঘর বাজারে প্রতিষ্ঠানের ক্যাম্পাসে দোয়া মাহফিল ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা পরিচালক
ও সিনিয়র শিক্ষক মোজাক্কির আহমদ নাজুর সভাপতিত্বে এবং শিক্ষক মিহাদ হাসানের পরিচালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন কোচিং সেন্টারের অষ্টম শ্রেণীর ছাত্র রাকিব আহমদ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট সমাজ সেবক শিক্ষানুরাগী জনাব লুৎফুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ওসমানি নগর মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষানুরাগী তুরন আহমদ তালুকদার। এছাড়া শুভেচ্ছা বক্তব্য রাখেন কনফিডেন্স কোচিং সেন্টারের বিজ্ঞান শাখার সহকারী শিক্ষক রুজেল আহমদ, কোচিং সেন্টারের সহকারী শিক্ষক ঝলক দেব।
এছাড়া কোচিং সেন্টারের পঞ্চম, অষ্টম ও দশম শ্রেণির প্রস্তুুতি পরীক্ষায় অংশগ্রহনকারী শিক্ষার্থীদের পুরুষ্কার বিতরন করা হয়।পুরুষ্কার দাতা ছিলেন বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃশাকির আহমেদ শাহিন, আইডিয়াল হসপিটাল, ও সহকারী পরিচালক পার্কভিউ মেডিকেল কলেজ,সিলেট। অতঃপর সম্মাননা স্মারক প্রদান করা হয় বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী লুৎফুর রহমানকে।
অনুষ্ঠানে বক্তারা বলেন, কনফিডেন্স
কোচিং সেন্টার কোন ব্যবসায়ী প্রতিষ্ঠান নয়, কনফিডেন্স কোচিং সেন্টার শিক্ষা নিয়ে বাণিজ্য করে না, মানুষের মেধাকে কাজে লাগিয়ে টাকা উপার্জন করতে চায় না। কনফিডেন্স কোচিং সেন্টার সম্পূর্ণ সেবামূলক একটি প্রতিষ্ঠান হিসেবে ওসমানীনগর উপজেলায় সুনামের সহিত কাজ করে উপজেলাবাসীর হৃদয়ে স্থান করে নিয়েছে। কনফিডেন্স কোচিং সেন্টার গরীব শিক্ষার্থীদেরকে বিনা মূল্যে বিশেষ কম্প্রোমাইজ সেবা দিয়ে যাচ্ছে। কনফিডেন্স কোচিং সেবামুলক প্রতিষ্ঠান। বক্তারা পরীক্ষার্থীদের প্রতি প্রস্তুতিমূলক পরামর্শ দেন এবং তাদের প্রতি শুভ কামনা জানান। পরীক্ষার্থীদের সাফল্য কামনা করে কোচিং সেন্টারের অষ্টম শ্রেণির ছাত্র আব্দুল আলিমের মোনাজাতের মাধ্যমে দোয়া মাহফিল ও আলোচনা সভার সমাপ্তি হয়।