ওসমানীনগরে ইমাম সাহেবের একযুগ পূর্তিতে মুসল্লীদের পক্ষ থেকে ‘ওমরা’ সফর উপহার

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জানুয়ারি ০৬ ২০২২, ২৩:০২

ওসমানীনগর প্রতিনিধি: মসজিদের ইমামতির একযুগ পূর্তি হওয়ায় ইমাম সাহেবকে ওমরা হজ সফরের ব্যবস্থাপনাসহ সার্বিক খরচ উপহার দিলেন মুসল্লীরা।ব্যাতিক্রমী এ আয়োজন করেন ওসমানীনগর উপজেলার দয়ামির ইউনিয়নের খাগদিওর খাইশাপাড়া জামে মসজিদের মুসল্লীগণ।

বুধবার (৫ডিসেম্বর) বাদ জোহর খাইশাপাড়া মসজিদ প্রাঙ্গনে মসজিদের ইমাম মাওলানা মোহাম্মদ সাইফুল ইসলামকে হজ্জ উমরা উপহার স্বরূপ একটি সম্মাননা স্মারক প্রদান করা হয় । এসময় উপস্থিত ছিলেন উক্ত এলাকার তরুণ, যুবক, মুরব্বি ও সর্বস্থরের মুসল্লীগণ।

উপহার স্মারক তুলে দেয়ার সময় নিজেদের আবেগ প্রকাশ করে এলাকাবাসী বলেন, বাস্তবে একজন ইমাম সাহেবকে যতটুকু সম্মান মর্যাদা পাওয়ার হকদার, আমরা তাদেরকে সেভাবে মুল্যায়ন করতে পারি না। আর আমাদের এই উদ্যোগটা মূলত এই সম্মান প্রদর্শনের জায়গা থেকেই, এটি তার প্রতি আমাদের সম্মানের বহিঃপ্রকাশ।’

জানা যায়, ওসমানীনগরের দয়ামির ইউনিয়নের খাগদিওর খাইশাপাড়ার এই জামে মসজিদে ২০০৭ সাল থেকে ইমামতি করছেন মাওলানা মোহাম্মদ সাইফুল ইসলাম। চাকরির সুবাধে খাইশাপাড়া থাকলেও তিনি সিলেটের কানাইঘাটের বাসিন্দা। আজ বৃহস্পতিবার তিনি ওমরার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন।