ঐক্যফ্রন্ট প্রার্থীদের শপথ নেয়া তাদের ব্যক্তিগত সিদ্ধান্ত :খন্দকার মোশাররফ

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

মার্চ ০৩ ২০১৯, ১১:৪২

ঐক্যফ্রন্টের দুই প্রার্থীর শপথ নেয়া টা তাদের ব্যক্তিগত বিষয় বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।তিনি বলেন, আমরা যেহেতু এই নির্বাচনকে প্রত্যাখ্যান করেছি তাই বিএনপি এবং ঐক্যফ্রন্টের যারা নির্বাচিত হয়েছেন আমাদের কেউ সংসদে যাবে না। এটা বিএনপি এবং ঐক্যফ্রন্টের সিদ্ধান্ত ছিল।

এখন ঐক্যফ্রন্ট দুইজন সংসদে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এটা তাদের ব্যাক্তিগত ব্যাপার। আমাদের জানা মতে ঐক্যফ্রন্টের সিদ্ধান্ত না যাওয়ার পক্ষে। এটা নিয়ে আমাদের কোনো মতামত নেই।
আজ রবিবার রাজধানীর চন্দ্রিমা উদ্যানে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

ড. খন্দকার মোশাররফ বলেন, আমরা শুনেছি তারা সংসদে অংশগ্রহণ করবে। তখন আমরা আমাদের যে বিধিবিধান আছে এবং ঐক্যফ্রন্টের যে সিদ্ধান্ত আছে সেই প্রেক্ষাপটে ব্যবস্থা গ্রহণ করব।

তিনি বলেন, আগামী ৫ মে উপজেলা নির্বাচনে হবে বলে আমরা শুনতে পাচ্ছি। এখানে নির্বাচন কমিশন ৯ কোটি টাকার উপরে বাজেট করেছে। এর আগে উপজেলা নির্বাচনে ৪ কোটি টাকার উপরে বাজেট ছিলো। আমরা বলতে চাই একাদশ জাতীয় নির্বাচন দেখে ভোটের প্রতি জনগণের যে অনাস্থা সৃষ্টি হয়েছে। তাতে জনগণ আর এই সরকারের প্রতি আস্থা রাখে না। তাই বিএনপি এই নির্বাচনকে বয়কট করেছে।