ঐক্যফ্রন্ট ও ২৩দলীয় জোটের প্রার্থীদের উপর সন্ত্রাসী হামলার নিন্দা ও শাস্তি দাবী: “খেলাফত মজলিস যুক্তরাজ্য

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ২৭ ২০১৮, ০৫:১৫

ইস্ট লন্ডনস্থ আলহুদা সেন্টারে খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার উদ্যোগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণকারী ঐক্যফ্রন্ট ও ২৩ দলীয় জোটের প্রার্থী ও সমর্থকদের উপর সরকার দলীয় আ’লীগ সন্ত্রাসীদের হামলায় নিহিত, আহত ও গনসংযোগকালে দুষ্কৃতীকারীদের হামলার প্রতিবাদে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

যুক্তরাজ্য শাখার সভাপতি মাওলানা সাদিকুর রাহমানের সভাপতিত্বে ও বায়তুলমাল সম্পাদক মাওলানা তায়ীদুল ইসলামের পরিচালনায় এতে কোরআন তেলাওয়াত করেন, হাফিজ নুরুল হক।
প্রতিবাদ সভার সভাপতি, মাওলানা সাদিকুর রাহমান তাঁর সমাপনী বক্তব্যে বলেন, বর্তমান সরকারের গুম, খুন, দুর্নীতি ও লুটপাটের নিমিত্তে দেশের মানুষ অতিষ্ট হয়ে আছেন। বিশেষ করে নির্বাচন কে কেন্দ্র করে হামলা, মামলা ও পুলিশী হয়রাণীর মাধ্যমে দেশের নির্বাচনী লেভেল ফ্লেয়িং ফিল্ড কে সরকার দাফন করেছে।
নির্বাচনে বিরোধীদলের প্রার্থীগণ সহ সমর্থকবৃন্দ দুষ্কৃতীকারী সন্ত্রাসীদের হামলায় পরও অস্থিতিশীল অবস্তায় প্রচারণা চালাচ্ছেন। জনগণ উক্ত ভোট যুদ্ধের অংশগ্রহণের মাধ্যমে গনতন্ত্র কে মুক্ত করতে জনগনের বিজয় সুনিশ্চিত মতপ্রকাশ করেন।

অন্যান্য বক্তারা বলেন, বর্তমান ব্যর্থ সিইসি কেএম নুরুল হুদার পদত্যাগ দাবি করে জাতীয় ঐক্যফ্রন্ট ও ২৩দলীয় জোটের নেতৃবৃন্দের উপর হামলার নিন্দা ও প্রতিবাদ করে সন্ত্রাসীদের বিচার দাবি করেন। তাঁরা আর বলেন, ঐক্যফ্রন্ট ও ২৩ দলীয় জোটের প্রার্থী হবিগন্জ ৪ আসনের ড.আহমদ আব্দুল কাদের (বাচ্চু ভাই) ও হবিগন্জ ২ আসনের আল্লামা আব্দুল বাসিত আজাদ (বড়হুজুর) ধানের শীষ প্রার্থীদের উপর সন্ত্রাসীদের হামলার নিন্দা জ্ঞাপন করেন।

এতে আলোচনা করেন, শাখার সহ সভাপতি মাওলানা মুহাম্মদ শওকত আলী, প্রচার সম্পাদক সৈয়দ মারুফ আহমদ, লন্ডন সিটির সাধারণ সম্পাদক মাওলানা আনিসুর রাহমান ও সহ বায়তুলমাল সম্পাদক শেখ ফখরুল আবেদীন প্রমুখ।