একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে ওসমানী নগর উপজেলার পশ্চিম পৈলনপুর ইউনিয়নে আলেম উলামাদের মত বিনিময়

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ২৪ ২০১৮, ২০:৫৬

একুশে জার্নাল ওসমানীনগর: আজ ২৪ ডিসেম্বর ১৮ ইং সোমবার রাত ৮ ঘঠিকার সময় একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ওসমানী নগর উপজেলার পশ্চিম পৈলনপুর ইউনিয়নে আলেম উলামাদের মত বিনিময় সভা স্থানীয় বড় হাজীপুর বাজারে দেওয়াল ঘড়ি মার্কার নির্বাচনি অফিসে হাফিজ আকমল খান এর সভাপতিত্বে ও মাওঃ লুৎফুর রহমান জুনাইদ এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় শুরুতে কোরআনে কারীম থেকে তিলাওয়াত করেন মাওঃ আলাউর রহমান।
দায়িত্বশীল মেহমান হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট আলেম মুফতি জয়নাল আবেদীন তাজপুরী।
মত বিনিময় সভায় বিভিন্ন বক্তব্য ও আলোচনার পরে সিদ্ধান্ত হয় চলিত নির্বাচনে পশ্চিম পৈলনপুর ইউনিয়নের সকল আলেম উলামা ও দ্বীনী ভাবাপন্ন মানুষ খেলাফত মজলিসের মনোনীত প্রার্থী জননেতা মোহাম্মদ মুনতাছির আলী তথা দেওয়াল ঘড়ি মার্কার সমর্থনে কাজ করবেন। এবং পশ্চিম পৈলনপুর ইউনিয়নে দেওয়াল ঘড়ি প্রতিকের বিজয় নিশ্চিত করার জন্য বিভিন্ন পরিকল্পনা ও ১০১ সদস্য বিশিষ্ট ৪ টি সেন্টার কমিটি গঠন করা হয়। এবং তা মনিটরিং করার জন্য ৭ সদস্য বিশিষ্ট ১ টি সেল গঠন করা হয়।

  • মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন মাওঃ আব্দুল বাতিন বিজু, মাওঃ শামীম আহমদ, হাঃআব্দুল্লাহ কাপ্তান, মাওঃ ইলিয়াছ আহমদ, মাওঃ সাইফুদ্দীন মাজমুন, হাঃ নেহাল খান, মাওঃ শাহিনুল হক, হাঃ মোহাম্মদ সালমান, মোহাম্মদ ফখরুল আমীন মাওঃ মিনহাজুদ্দীন মিলাদ, মাওঃ সুমেল খান, মাওঃ রশিদ আলী, মাওঃ জুনেদ আহমদ, মাওঃ বদরুল আলম, মাওঃ এহতেশামুল হক, মাওঃ শেখ রায়হান আহমদ, হাঃ আছাব খান, মৌলভী ইলিয়াছ আলী, ক্বারী নুরুল আমীন, মোহাঃ নেছাওর মিয়া, মৌলভী আব্দুল্লাহ, মাওঃ মোহাম্মদ আলী সাইদ, হাঃ আব্দুল করীম, মাওঃ সাইফুর রহমান, মাওঃ জাকির আহমদ,ক্বারী জামীল আহমদ, হাঃ মিছবাহ উদ্দিন হাঃ শাহীন আহমদ, মাওঃ শাহ মুজিবুর রহমান, মাওঃ জালাল উদ্দিন, মাওঃ আলাউর রহমান, মোহাঃ নজরুল ইসলাম, মোঃ আব্দুল কাদির, মৌলভী আব্দুল হামীদ ও মাওঃ ফজলুল হক প্রমুখ। দেওয়াল ঘড়ি প্রতিকের বিজয় কামনা করে মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি হয়।

আজকের এই মত বিনিময় সভার মুল উদ্দোগতা লন্ডন প্রবাসী মাওঃ আনিসুর রহমান ও মাওঃ মাসরুর আহমদ বুরহান সহ দেশে যারা শ্রম দিয়েছেন সকলকে আন্তরিক মোবারকবাদ জানাই।

আগামী দিনে যে কোন পরিস্থিতিতে, সুখে- দুঃখে, অন্যায়ের প্রতিবাদে আমাদের ইউনিয়নের উলামায়ে কেরামের এই ঐক্য যেন সু-দৃঢ় থাকে সেই কামনা করি মহান প্রভুর দরবারে।