উন্নত কল্যাণরাষ্ট্রের প্রত্যাশায় হাতপাখা ভোট দিন -আলহাজ্ব জসিম উদ্দিন

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ২২ ২০১৮, ১১:৫৯

আজ (২২ডিসেম্বর) শনিবার রাঙামাটি ২৯৯ নং আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব জসিম উদ্দিন রাজস্থলী উপজেলার রাজস্থলী বাজার,ইসলামপুর, শফিপুর,বাঙালহালিয়া, ও কাপ্তাই উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভা করেন।

তিনি ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ইসলাম প্রতিষ্ঠার স্বার্থে হাতপাখার ভোট প্রার্থনা করেন।

শফিপুর পথসভায় আলহাজ্ব জসিম উদ্দিন বলেন মানুষের জীবনের নিরাপত্তার জন্য দেশে ইসলামী শাসন প্রতিষ্ঠার খুব প্রয়োজন। মানুষ এখন শান্তিতে নেই,সন্ত্রাসী করে দেশে অরাজকতা সৃষ্টি করা হয়েছে, দুর্নীতি, দুঃশাসন, সন্ত্রাস, মাদকমুক্ত ও উন্নত কল্যাণরাষ্ট্রের প্রত্যাশায় আগামী নির্বাচনে হাতপাখার ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান তিনি।
তিনি আরো বলেন, ইসলামের পক্ষে কথা বলতে হলে- ইসলামী আদর্শবানদের সংসদে পাঠাতে হবে,ইসলাম প্রতিষ্ঠা হলে সকল ধর্মের মানুষ সুখে শান্তিতে বসবাস করতে পারবে।

এ সময় উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ রাঙ্গামাটি নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক জনাব এনামুল হক মৃধা,ইসলামী আন্দোলন রাঙ্গামাটি জেলা সেক্রেটারী মুহাঃ নুর হোসেন, ইসলামী যু্ব আন্দোলন এর রাঙ্গামাটি জেলা সভাপতি মুহাম্মদ ইসমাঈল হোসেন, সহ সভাপতি নজরুল ইসলাম সহ অঙ্গ সংগঠনের জেলা উপজেলা নেতৃবৃন্দ।