ইসলামের সোনালী ইতিহাসের পুনরাবৃত্তির শুভসময় সমাগত হতে চলেছে -ছাত্র মজলিস প্রশিক্ষণ সম্পাদক

একুশে জার্নাল

একুশে জার্নাল

জুলাই ৩১ ২০১৯, ২২:১২

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস জামেয়া মাদানিয়া শাখা’র উদ্যোগে আজ বিকাল ৫.৩০টায় জামেয়া মাদানিয়া ছাত্র মিলনায়তনে নির্ধারিত দায়িত্বশীলদের নিয়ে “ট্রেনিং ফেস্ট” অনুষ্ঠিত হয়। এতে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক ও সিলেট বিভাগীয় তত্বাবধায়ক মুহাম্মদ তারিক বিন হাবীব প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। বক্তব্যে তারিক বিন হাবীব বলেন, পৃথিবীর সকল দিক থেকেই আজ ইসলামবিরোধী সব শক্তি একজোট হয়ে মুসলিম নিধনের কাজ করে যাচ্ছে। ইসলামকে নিশ্চিহ্ন করার চক্রান্তে বাতিল শক্তিগুলো একযোগে উলঙ্গপনার সাথে এগিয়ে আসছে। প্রতিবেশী দেশ মিয়ানমার থেকে মুসলিম বিতাড়ন, ভারতে হত্যা ও নির্যাতন সহ পৃথিবীর সকল মুসলমানদের এক ভয়াবহ পরিস্থিতির মোকাবেলায় দাড় করিয়ে দিয়েছে। বাংলাদেশে ইসলাম বিরোধী কার্যক্রমের বিরুদ্ধে কথা বলতে গেলেই অপরাধী হিসেবে ফাঁসানো হচ্ছে। গুম করে ফেলা হচ্ছে। বিচার বহির্ভূত হত্যা সংগঠিত হচ্ছে।

নাজুকপুর্ণ এই মুহুর্তে আমাদেরকে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এগিয়ে চলতে হবে। ছাত্র মজলিস কর্মীদেরকে ধৈর্য ও সহনশীলতার মাধ্যমে কাজ করে যেতে হবে। ইসলামের সোনালি ইতিহাসের পুনরাবৃত্তির সময় আসন্ন হতে চলেছে। আমাদেরকে সে অনুযায়ী কাজ করে যেতে হবে।

ছাত্র মজলিস জামেয়া মাদানিয়া শাখার সভাপতি ইকরামুল হক জুনাইদের সভাপতিত্বে ও সহযোগী সদস্য মাহফুজ হুসাইনের সঞ্চালনায় বিশেষ অতিথির আলোচনা রাখেন ছাত্র মজলিস সিলেট মহানগরীর সভাপতি মুহাম্মদ রশীদ মুশতাক, সেক্রেটারি মাহদী হাসান জামাল।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্র মজলিস বিশ্বনাথ উপজেলা শাখা সভাপতি মুহাম্মদ আবু আনাস, ছাতক উপজেলা দক্ষিণ শাখা সভাপতি মুহাম্মদ ছানোয়ার হুসাইন ও জামেয়া শাখার দায়িত্বশীলবৃন্দ।